তথ্যপ্রযুক্তিনগরজীবনলিড

শরণখোলায় দি হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে পরিকল্পনা ও কর্মশালা

মোঃ শাহীন হাওলাদার/ স্টাফ রিপোর্টার

এসডিজিএস (SDGs) ঙলক্ষ সমূহ অর্জনে অগ্রাধিকার ভিত্তিতে প্রাপ্ত সমস্যা চিহ্নিত করণ ও তার স্থানীয় সমাধান করার জন্য দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর খুলনা রিজিয়ন এর আয়োজনে সোমবার বাগেরহাটের শরণখোলা উপজেলার ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদে, ইউনিয়ন পর্যায়ে SDGs লক্ষ সমূহ অর্জনে পরিকল্পনা ও কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত পরিকল্পনা ও কর্মশালায় ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদ এর প্যানেল চেয়ারম্যান জালাল আহম্মেদ রুমির সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সকল ইউপি সদস্যগন, সরকারী ও বে-সরকারী সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এর প্রতিনিধি গন, স্থানীয় গন্যমান্য ব্যক্তি, গ্রাম উন্নয়ন দলের সদস্য বৃন্দ ও দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ খুলনা রিজিয়ন এর কর্মকর্তা। অনুষ্ঠানের শুরুতে ১০ টি র্নিবাচিত গ্রাম থেকে পিআরএ এর মাধ্যমে চিহ্নিত SDGs ভিত্তিক সমস্যা উপস্থাপন করা হয়।

উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে SDGs লক্ষ সমূহ অর্জনের জন্য অগ্রাধিকার ভিত্তিতে প্রাপ্ত সমস্যা চিহ্নিতকরণ ও তার স্থানীয় সমাধান করার পরিকল্পনা গ্রহন করা হয়। উক্ত পরিকল্পনা ও কর্মশালা সঞ্চালকের ভুমিকা পালন করেন, দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ খুলনা রিজিয়ন এর আঞ্চলিক সমন্বয়কারী মাসুদুর রহমান রন্জু ও র্সাবিক ব্যবস্থাপনায় ছিলেন ৩ নং রায়েন্দা ইউনিয়ন এর ইউনিয়ন সমন্বয়কারী রেশমা আক্তার ও র্সাবিক সহযোগিতায় ছিলেন প্রতিটি গ্রাম উন্নয়ন দল এর সভাপতি,সম্পাদক ও স্থানীয় ইয়ূথ লিডার গন।

Related Articles

Back to top button