নগরজীবনলিডসারাবাংলা

এশিয়ান মাদার এন্ড চাইল্ড সেফ ফাউন্ডেশনের উদ্যোগে মাদ্রাসা- এতিমখানা ও শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি পালিত

এম এ হানিফ রানা – সিনিয়র স্টাফ রিপোর্টার

“বারিয়ে দাও দুটি হাত, জাগ্রত হোক নতুন প্রভাত ”
এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৮ জানুয়ারি রবিবার ২০২৪ ইং গাজীপুর” এশিয়ান মাদার এন্ড চাইল্ড সেফ ফাউন্ডেশনের” উদ্যোগে একাধিক মাদ্রাসা এতিমখানা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন কর্মসূচি পালিত হয়। এসময় গাজীপুর সিটির ২৮ নং ওয়ার্ডের টাংকির পার কালা শিকদার ঘাট সংলগ্ন ” মাদ্রাসাতুল ইহসান” মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে সংগঠনের পক্ষ হতে কম্বল বিতরন করা হয়। এবং হুজুরদের সাথে কথা বলে সামনে আরো সাহায্য সহযোগিতার আশ্বাস দেয়া হয়।
এছারাও আরো একাধিক মাদ্রাসা ও এতিমখানায় পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরন করা হয়। সেই সাথে সমাজের নিন্ম আয়ের মানুষদের হাতে এই সহযোগিতা তুলে দেয়া হয়।
এসময় উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন এনএসআই মোঃ মিজান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃমিলন হোসেন, এশিয়ান মাদার এন্ড চাইল্ড সেফ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোঃ হযরত আলী, মহাসচিব মনিরুল ইসলাম খান,সাংগঠনিক সম্পাদক এম এ হানিফ রানা,অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মাসুদ রানা, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ শরীফুল আজম বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক মোছাঃ রত্না গাজীপুর জেলা শাখার সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক মোঃ তারিকুল জুয়েল, সহ সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম মোল্ল্যা, জেলা কমিটির প্রচার সম্পাদক মোঃ রিফাদ আহম্মেদ এবং মাদ্রাসা পরিচালনা কমিটি সহ বিশিষ্ট গন্যমান্য ব্যাক্তিবর্গ বিভিন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Related Articles

Back to top button