অপরাধ ও দূর্ঘটনানগরজীবনপ্রশাসনলিডসারাবাংলা

শরণখোলায় জমি নিয়ে ভাইয়ে ভাইয়ে বিরোধে হামলা-আহত-৫

মোঃ শাহীন হাওলাদার / স্টাফ রিপোর্টার

বাগেরহাটের শরণখোলায় জমির সীমানা নিয়ে বিরোধের জেরে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষে পাঁচ জন জখম হয়েছেন। শনিবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন আ. সত্তার তালুকদার (৭৩) তার দুই ছেলে সগীর হোসেন তালুকদার (৪০), কবির তালুকদার (৩৮) এবং প্রতিপক্ষের আবুল হোসেন তালুকদারের ছেলে আসাদুজ্জামান রাব্বি (২৫)। গুরুতর জখম এই চার জনকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া আ. লতিফ তালুকদার (৯৪) শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
আহত সগীর হোসেন তালুকদার বলেন, আমার চাচা আবুল হোসেন তালুকদারের সঙ্গে দীর্ঘদিন ধরে বসতবাড়ির সীমানাসহ জমি নিয়ে বিরোধ চলছে। তারা জোরপূর্বক আমাদের বাড়ির মধ্যে জমি দখল করে বেড়া নির্মান করেন। এতে বাধা দিলে পূর্ব পরিকল্পিতভাবে আমার চাচা আবুল তালুকদার, চাচাতো ভাই আসাদুজ্জামান রাব্বি, বাপ্পি, লতিফ তালুকদার এবং চাচি হাসিনা বেগম দা, লাঠিসোটা নিয়ে আমাদের ওপর আক্রমন করেন। তারা এলোপাতাড়ি কুপিয়ে আমার বাবা ও আমাদের দুই ভাইকে রক্তাক্ত জখম করেন। আমার বাবা মুমূর্ষু অবস্থায়। প্রতিপক্ষের কারো ওপর আমরা হামলা করিনি।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শাহানা রহমান বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চার জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে। এদের মধ্যে তিন জনের মাথা ও বুকে গুরুতর জখম রয়েছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. ইকরাম হোসেন বলেন, আহতরা থানায় এসে মৌখিক অভিযোগ করেছে। তাদের চিকিৎসার পরামর্শ দেওয়া হয়েছে। এব্যাপারে লিখত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Back to top button