অপরাধ ও দূর্ঘটনালিডসারাবাংলা

যাত্রীর আঘাতে বাসচালকের মৃত্যুর অভিযোগ

তারিকুল জুয়েল, গাজীপুরঃ

গাজীপুরের কাশিমপুর-নরসিংহপুর সড়কে কিরণমালা পরিবহনের বাসচালকের সাথে ভাড়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মারধরের শিকার হয়ে আরিফ হোসেন (২৬) নামে এক বাস চালক নিহত হয়েছেন জানা গেছে।
গতকাল মঙ্গলবার বিকেলের দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে কিরনমালা পরিবহনের একটি বাস কোনাবাড়ী থেকে ঢাকার মিরপুরের উদ্দেশ্যে রওনা হয়। সন্ধ্যায় বাসটি কাশিমপুর-নরসিংহপুর সড়কের ইটখোলা এলাকায় পৌঁছালে এক যাত্রীর সঙ্গে বাস ভাড়া নিয়ে হেলপারের বাগবিতণ্ডার সৃষ্টি হয়।
এরপর বাসটি ইটখোলায় আসলে ওই যাত্রী ভাড়া না দিয়ে বাস থেকে নেমে যান। এ সময় চালক বাস থামিয়ে যাত্রীর কাছে ভাড়া চাইলে আবারও বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ওই যাত্রী ও কয়েকজন যুবক মিলে বাসচালককে মারধর করেন। মারধরে অচেতন হয়ে পড়েন বাস চালক।পরে বাসের অন্য যাত্রীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত আরিফ হোসেন শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার মো. মোস্তফা মিয়ার ছেলে। সে গাজীপুরের কোনাবাড়ী এলাকায় ভাড়া বাসায় থেকে কিরনমালা বাস চালাতেন।

Related Articles

Back to top button