অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসনলিডসারাবাংলা

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

এম এ হানিফ রানা,গাজীপুর

আজ ৪ আগস্ট , ২০২২ খ্রিঃ সকাল ১১ঃ০০ ঘটিকায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোল্যা নজরুল ইসলাম,বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের সভাপতিত্বে জুলাই /২০২২ মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সম্মানিত পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে মহানগর এলাকায় মাদক,ছিনতাই, চাঁদাবাজি সংক্রান্ত বিষয়ে “জিরো টলারেন্স” নীতিতে কাজ করার আহবান জানান । কিশোর গ্যাং কালচারকে নির্মূল করাসহ প্রতিটি বিটে বিট পুলিশিং জোরদার করার জন্য বিট অফিসারদের নিয়মিত মিটিং করার নির্দেশ দিয়েছেন তিনি। গাজীপুর মহানগরকে নিরাপদ রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার নির্দেশনা প্রদান করেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করার নির্দেশনা প্রদান করেন।

সভায় জনাব রেজওয়ান আহমেদ ,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর ) ও এসআই মো:জহিরুল ইসলাম, পুলিশ কমিশনার মহোদয়ের নিকট হতে পুলিশ পদক-২০২১ এবং পুলিশ পদক- ২০২০ গ্রহণ করেন।এছাড়া জিএমপির ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ২৪ (চব্বিশ ) জন বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের মাঝে পুরস্কার বিতরনণ করেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনারগনণ, বিশেষ পুলিশ সুপার (সিআইডি), পুলিশ সুপার (পিবিআই), জিএমপির উর্ধ্বতন কর্মকর্তাগণ।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!