দিবসলিডসারাবাংলা

ঈদ শুভেচ্ছা জানিয়েছেন AMCSF এর মহাসচিব মনিরুল ইসলাম খান

নিজস্ব প্রতিবেদক

ও মোর রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ। আগামীকাল রোজ মঙ্গলবার ৩ মে ধর্মপ্রান মুসলমানদের অন্যতম অন্যতম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর পবিএ ঈদুল ফিতরের নামাজ পড়বে সকলে। একে অপরের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ” ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এশিয়ান মাদার এন্ড চাইল্ড সেফ ফাউন্ডেশন (AMCSF) মহাসচিব মনিরুল ইসলাম খান।
তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পরে আসলো পবিত্র ঈদুল ফিতর। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের সৌহার্দ্য ও সম্প্রীতির মেলাবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক, এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসিখুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

তিনি আরো বলেন,পবিত্র ঈদুল ফিতরে ত্যাগের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্বসমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানবহৃদয়।আসুন আমরা সবাই পারস্পরিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ খুশি কে ভাগাভাগি করে নেই। দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেন তিনি

Related Articles

Back to top button