অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসনলিডসারাবাংলা

আজিমনগর স্টেশনে তেল চুরির সময় ট্রেনের লোকোমাস্টারসহ গ্রেফতার ২

নাটোর প্রতিনিধিঃ

ট্রেনের পাওয়ার কার থেকে তেল চুরির সময় লোকোমাস্টারসহ দু’জনকে হাতেনাতে গ্রেফতার করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) গোয়েন্দা শাখা। এসময় তাদের কাছ থেকে ৪৫ লিটার তেল জব্দ করা হয়।
সোমবার (৭ আগস্ট) রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) গোয়েন্দা শাখা রাজশাহীর ইনচার্জ উজ্জ্বল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। রোববার রাতে নাটোরের লালপুর উপজেলার আজিমনগর স্টেশনে তেল চুরির সময় তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, বগুড়ার আদমদিঘী উপজেলার ছাকনি গ্রামের মৃত তাহের সরদারের ছেলে হেলাল হোসেন (৩৬)। অপরজন নাটোরের লালপুর উপজেলার বিরোপাড়ার মৃত আকিম উদ্দিনের ছেলে রোকনুজ্জামান (৩৬)। হেলাল চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে পাবনার ঈশ্বরদী রুটে চলাচলকারী কমিউটার এক্সপ্রেস ট্রেনের লোকোমাস্টার।
উজ্জ্বল হোসেন বলেন, রোববার রাত সোয়া ৮টার দিকে আরএনবি গোয়েন্দা রাজশাহী শাখার একটি টিম নাটোরের লালপুর উপজেলার আজিমনগর স্টেশনে অভিযান চালায়। এসময় ৪৫ লিটার তেলসহ দুই জনকে হাতেনাতে আটক করা হয়। এদের মধ্যে একজন রেলের লোকোমাস্টার হিসেবে কর্মরত। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিতে আসামিদের রেলওয়ে ঈশ্বরদী থানায় মামলা দায়েরের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই গোয়েন্দা কর্মকর্তা।
রেলওয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুজ্জামান রুমেল বলেন, ‘তাদের বিরুদ্ধে আরএনবি একটি মামলা দায়েরে করেছেন। সেই মামলায় আসামিদের গ্রেফতার দেখানো হয়েছে। তাদের কোর্টে পাঠানো হবে।’

Related Articles

Back to top button