লিডসারাবাংলা

চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক এমাদুল হক শামীম

শরণখোলা উপজেলার নির্ভীক সাংবাদিক শরণখোলা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সংবাদ পত্রিকার সিনিয়র রিপোর্টার এবং সুন্দরবন টুয়েন্টিফোর মিডিয়ার সম্পাদক এমাদুল হক শামীম কে (শুক্রবার)১০ ডিসেম্বর জুম্মা নামাজ বাদ রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল চত্বরে নামাজে জানাজা শেষে তাকে নিজ বাড়ি আমড়াগাছিয়া পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

গত( ৯ ডিসেম্বর) বৃহস্পতিবার রাতে লিভার সিরোসিস জনিত রোগে ঢাকা শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল চত্বরে রায়েন্দা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ মনিরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত নামাজে জানাজায় শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্ত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক আসাদুজ্জামান মিলন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আঃ মালেক রেজা, শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন প্রমুখ মরহুমের বর্ণময় কর্মজীবন নিয়ে স্মৃতিচারণ করেন। মরহুমের নামাজে জানাজায় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ,শিক্ষকবৃন্দ ও অসংখ্য মুসল্লী অংশগ্রহণ করেন।

সাংবাদিক এমাদুল হক শামীম সাংবাদিক পেশার পাশাপাশি দীর্ঘদিন যাবৎ রায়েন্দা বাজারে কুরিয়ার সার্ভিস ব্যবসা সহ দৈনিক সংবাদ ও সমাজের কথার প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন।
তিনি শরণখোলা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এমাদুল হক শামীম দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস জনিত রোগে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে ও অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

Related Articles

Back to top button