তথ্যপ্রযুক্তিসারাবাংলা

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতা ফরিদ উদ্দিন মানিক

মোঃ শাহীন হাওলাদার/ স্টাফ রিপোর্টার

মুসলিম জাহানের অন্যতম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শরণখোলা উপজেলার কৃতি সন্তান,উপজেলার বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক এবং সৌদি প্রবাসী মোঃ ফরিদ উদ্দিন মানিক শরণখোলা উপজেলাসহ, বাংলাদেশ ও প্রবাসের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

সৌদি প্রবাসী মোঃ ফরিদ উদ্দিন মানিক মুঠোফোনে শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের সৌহার্দ্য ও সম্প্রীতির মেলাবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক, এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসিখুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

তিনি আরো বলেন,পবিত্র ঈদুল ফিতরে ত্যাগের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্বসমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানবহৃদয়।আসুন আমরা সবাই পারস্পরিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ খুশি কে ভাগাভাগি করি ।

শরণখোলার সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেন বিএনপি এই নেতা।

Related Articles

Back to top button