অপরাধ ও দূর্ঘটনাসারাবাংলা

হাতীবান্ধায় ভয়াবহ সড়ক দূর্ঘটনায় ৬ বছরের শিশু মৃত্যু

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় বাবার সাথে স্কুল যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় নাঈম (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় তার বাবা ও চাচা গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘাতক ট্রাকটিসহ চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।
বুধবার (১২ জানুয়ারী) সকালে ওই উপজেলার আরডিআরএস অফিসের সামনে বুড়িমারী -লালমনিরহাট মহাসড়কে এ সড়ক দূঘর্টনা ঘটে। নিহত শিশু নাঈম বড়খাতা ইউনিয়নের পুর্ব সারডুবী ( মিলন বাজার) গ্রামের বাসিন্দা ও হাতীবান্ধা সাব রেজিষ্ট্রি অফিসের কর্মচারী ফারুক হোসেনের পুত্র।
জানা গেছে, নাঈম তার বাবা ও চাচার সাথে মোটর সাইকেল যোগে হাতীবান্ধায় স্কুলে যাচ্ছিল। পথিমধ্যে বুড়িমারী গামী একটি ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল থেকে ছিটকে পরলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় বাবা ফারুক হোসেন ও চাচা ইমরান হোসেন(২৮) গুরুত্বর আহত হলে তাদেরকে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়, তবে চাচা ইমরানের অবস্থা গুরুতর হওয়া তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফাট করা হয়েছে। ইমরান একই এলাকার আব্বাস আলীর ছেলে। পুলিশ ওই ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে।

এবিষয়ে হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালক, হেলপারকে আটক করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!