নগরজীবনপ্রকৃতি ও পরিবেশসারাবাংলা

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে শরণখোলায় বিজয় র‌্যালি

মহান বিজয়ের সুবর্ণ জয়ন্তী এবং মুজিব শতবর্ষ পূর্তিতে শরণখোলা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বিজয় র‌্যালির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বাগেরহাট-৪ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলন।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং মুজিব শতবর্ষ পূর্তি উপলক্ষে বাগেরহাট জেলার শরণখোলা উপজেলায় অনুষ্ঠিত হয়েছে বিশাল বিজয় র‌্যালি ও আলোচনা সভা। শুক্রবার বিকেলে রায়েন্দা প্রেসক্লাব চত্বর থেকে প্রধান অতিথি মাননীয় সংসদ সদস্য আমিরুল আলম মিলনের উপস্থিতিতে বিশাল র‌্যালিটি শুরু হয়।

র‌্যালিটি রায়েন্দা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাদল চত্বর পাঁচ রাস্তার মোড়ে গিয়ে শেষ হয়।পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এসময় মাননীয় সংসদ সদস্য আমিরুল আলম মিলন বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে। তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে বিজয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপিত হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়ক।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আজমল হোসেন মুক্তার সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান মিলন,শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্ত, ডাকসুর সাবেক নেতা আব্দুল হক গোলাম হায়দার,ভাইসচেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ সহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!