শোবিজ

সুপার ডান্সার ৪ এর শিল্পা শেঠির জায়গায় বিচারক হলেন কারিশমা কাপুর

নিউজ ডেস্ক

স্বামী রাজ কুন্দ্রা জেলে। পর্নোগ্রাফি দুনিয়ার সঙ্গে যুক্ত থাকার জন্য তাঁকে গ্রেফতার করেছেন মুম্বই পুলিশ। স্বাভাবিকভাবেই সমস্যায় রয়েছেন স্ত্রী ও অভিনেত্রী শিল্পা শেট্টি। তাঁকেও জেরা করা হয়েছে। কর্মজীবনেও ব্যাঘাত ঘটেছে শিল্পা শেট্টির। ‘সুপা র ডান্সার’ সিজন ৪ রিয়্যালিটি শো থেকে সরেছেন অভিনেত্রী। সেই জায়গা এসেছেন করিশ্মা কাপুর।
রাজ কুন্দ্রার গ্রেফতার ও শিল্পা শেট্টির পারিবারিক জীবনে সমস্যা হওয়া, এই দুইয়ের কারণেই রিয়্যালিটি শো থেকে সরেছেন শিল্পা। তা বলে কি আটকে থাকবে ‘সুপার ডান্সার’ সিজন ৪-এর কাজ। ফাঁকা থাকবে বিচারকের আসন। কথায় আছে, ‘দ্য শো মাস্ট গো অন’। তাই এই সপ্তাহেই শোয়ের নতুন বিচারক খুঁজে নিল সুপার ডান্সার। শিল্পাকে রিপ্লেস করলেন বলিউডের আরও এক অভিনেত্রী করিশ্মা কাপুর।
শিল্পা ও করিশ্মা বলিউডের সমসাময়িক অভিনেত্রী। ৯০-এর দশক রাজ করেছেন রুপোলি পর্দায়। একই সময় তাঁদের উত্থান। ‘রিস্তে’-র মতো ছবিতে একসঙ্গে কাজও করেছেন। রাজের এই ঘটনায় দর্শকের সঙ্গে যাতে শোয়ের রিস্তা খারাপ না হয়, তাই রাতারাতি করিশ্মাকে নিয়ে এসে তারা। একটি বিশেষ এপিসোডও তৈরি হয়েছে করিশ্মাকে আমন্ত্রণ জানানোর জন্য। ৯০-এর দশকে তাঁর ছবির গানের তালে তাল মেলালেন প্রতিযোগীরা।
সেখানেই করিশ্মার ‘আনাড়ি’ ছবির গান ‘ফুলো সা চেহরা তেরা’ গানের সঙ্গে পারফর্ম করেন এক প্রতিযোগী। তার নাম পৃথ্বীরাজ। করিশ্মাকে সে নিয়ে যায় তাঁর ছেলেবেলায়। খুশি হয়ে তাকে কয়েক জোড়া জুতো উপহার দেন করিশ্মা। ছোট্ট প্রতিযোগী দারুণ আনন্দ পায় এই গোটা ঘটনায়।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!