সারাবাংলা

সিলেটের জৈন্তাপুরে নিজপাট ও জৈন্তাপুর ইউনিয়ন বিএনপি’র সম্মেলন অনুষ্ঠিত

মোঃ সাজ উদ্দিন সাজু, সিলেট জেলা প্রতিনিধি:

সিলেটের জৈন্তাপুর উপজেলা বিএনপি’র আহবানে জৈন্তাপুর ঐহিত্যবাহী ইরাদেবী বাড়ী মাঠে নিজপাট ও জৈন্তাপুর ইউনিয়ন বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

০৩ জানুয়ারি (সোমবার) বিকাল ০৩:০০ ঘটিকায় অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে জৈন্তাপুর উপজেলা বিএনপির আহবায়ক এ.বি.এম জাকারিয়ার সভাপতিত্বে ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল হাফিজের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জয়গীরদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক জেলা বিএনপির সভাপতি আব্দুল কাহের চৌধুরী শামীম, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সাল, ইসতিহাক আহমদ সিদ্দিকী, মাহবুবুল হক চৌধুরী। আরও বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা বিএনপির নেতা সাবেক চেয়ারম্যান এম.এ.মতিন, আলহাজ্ব এনায়েত উল্লাহ, দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার, নিজপাট ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইন্তাজ আলী, চারিকাটা ইউপি মোঃ হেলাল আহমদ প্রমুখ।

সম্মেলনে বক্তারা বলেন, তৃর্ণমূল পর্যায়ে হতে দেশের প্রতিটি ওয়ার্ড, উপজেলা ও জেলা পর্যায়ের সকল কমিটিকে ঢেলে সাজানো হচ্ছে। সাথে সাথে দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপর দায়েরকৃত সকল প্রকার মামলা হতে নিঃশর্ত মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে প্রেরণ সহ দলকে সুসংগঠিত করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আমাদের একটি বার্তা কেউ পদ পেলেন আর কেউ পদ পেলেন না এই রাজনীতি বাদ দিয়ে দলের দুঃসময়ে দলকে সংঘটিত করতে সবাইকে কাজ করার আহবান জানান। তাহলেই গণতন্ত্রের মুক্তি পাবে দেশে সুশাসন প্রতিষ্ঠিত হবে। আজ ইউনিয়ন পর্যায়ের শেষ সম্মেলন হচ্ছে, অতি দ্রুত সময়ের মধ্যে উপজেলা কমিটির সম্মেলন অনুষ্ঠিত হবে।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!