জাতীয়রাজনীতিলিডসারাবাংলা

সিরাজগঞ্জে স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উপলক্ষে জেলা আওয়ামী লীগের বর্ণাঢ্য বিজয় র‌্যালি

স্বাধীনতা সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে এক বর্ণাঢ্য বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে শহরের এস এস রোডস্থ দলীয় কার্যালয়ে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহর বিভিন্ন জায়গা প্রদক্ষিন করে একি জায়গায় এসে শেষ হয়।

এর আগে, অনুষ্ঠানে দলীয় কার্যালয়ে চত্বরে বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধিতা আলবদর, রাজাগারদের এই বাংলাদেশে জায়গা হবে না। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। একটি কুচক্রি মহল দেশে ও বিদেশে চক্রান্তে লিপ্ত রয়েছে। কিন্তু তাদের এই কার্যকর্ম কোনো দিনই বাংলার মাটিতে প্রতিষ্ঠিত হতে দেব না।

জেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাড: কে এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে বক্তব্য দেন, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুস সামাদ তালুকদার, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য্য, পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা প্রমুখ।

আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এই বিজয় র‌্যালিটি উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button