অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসন

সিরাজগঞ্জে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জের সলঙ্গায় ৪৯ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে ১২ র‌্যাপিড অ‌্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব) সদস্যরা। শনিবার (১১ ডিসেম্বর) ভোর রাতে সলঙ্গা থানার এ্যরিস্টোক্র্যাট রেস্টুরেন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন – কুমিল্লা জেলার মধুরাপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ফরহাদুল ইসলাম (২৩) ও জকপুর গ্রামের আলী হোসেনের ছেলে ইমাম হোসেন (১৮)।

শনিবার (১১ ডিসেম্বর) সকালে র‌্যাব-১২র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শনিবার ভোর রাতে ঢাকা-বগুড়া মহাসড়কের জেলার সলঙ্গা থানার এ্যরিস্টোক্র্যাট রেস্টুরেন্টের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি প্রাইভেটকার তল্লাশি চালিয়ে ৪৯ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়। অভিযানে তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল ফোন, নগদ দুই হাজার ৬শ টাকা এবং মাদক বহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট গাড়ি জব্দ করা হয়। আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জেলার বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য সরবরাহ এবং ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!