অপরাধ ও দূর্ঘটনাধর্ম ও জীবনলিডসারাবাংলা

সংসদে নিন্দা প্রস্তাব আনতে বললেন কক্সবাজারে বিক্ষোভ সমাবেশে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ।

সম্প্রতি ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ সা. ও উম্মুহাতুল মুমিনিন হযরত আয়েশা রা. সম্পর্কে আপত্তিকর বক্তব্য প্রদানের প্রতিবাদে আজ ১০ই জুন ২০২২ইং শুক্রবার, কক্সবাজার বদরমোকাম থেকে শুরু হয়ে পৌরসভা চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলী নাজির।

জেলা সেক্রেটারী মাওঃ মোহাম্মদ শোয়াইব এর সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন জেলা সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার।
বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে চলমান সংসদ অধিবেশনে ভারতীয় জনতা পার্টির মুখপাত্র কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ সা. ও উম্মাহতুল মুমেনিনকে নিয়ে কটূক্তির প্রতিবাদে নিন্দা প্রস্তাব আনতে হবে এবং বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনারকে ডেকে প্রতিবাদ জানাতে হবে। তানাহলে ঈমানদারদের আন্দোলন আরও ভয়াবহ রূপ ধারণ করবে। এদেশের সাধারন মানুষ, রাসূল (সা.)এর কটুক্তি কখনো মেনে নিবে না। তাই অতিদ্রুত বিজেপি সরকারের মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি মিডিয়া সেলের প্রধান নবীন কুমার জিন্দালকে গ্রেফতার করে ফাঁসি দেয়ার দাবি জানান ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ সকল মুসলমানকে ভারতীয় পণ্য বয়কট করার আহবান জানান। মুসলিম বিশ্বের সাথে একাত্ব হয়ে এখন ভারতীয় পণ্য বয়কট করে রসূল (সা.) কে কটূক্তির প্রতিবাদ অব্যাহত রাখতে হবে। যাতে ভবিষ্যতে কেউ বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি করার সাহস না পায়।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর জেলা উপদেষ্টা ডাঃ মোহাম্মদ আমিন, জেলা জয়েন্ট সেক্রেটারী মাওঃ ফরিদুল আলম, জেলা দায়িত্বশীলদের মধ্যে আব্দুর রউফ লাভলু, মাওঃ সেলিম উদ্দিন, মাওঃ ফজলুল করিম, মাওঃ ইসমাইল জাফর, বামুক সভাপতি আলহাজ্ব বদিউল আলম, সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুর রহিম, শ্রমিক আন্দোলনের জেলা সভাপতি কন্ট্রাকটার হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ার, যুব আন্দোলনের জেলা সভাপতি হা

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!