জাতীয়

শরণখোলা থানার উদ্যোগে মাদক,জুয়া ও চুরি প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

শাহিন হাওলাদার – স্টাফ রিপোর্টার

মাদক, জুয়া ও চুরি প্রতিরোধে সামাজিক গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাগেরহাটের শরণখোলায় মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকরাম হোসেন।

মাদক, জুয়া ও চুরি প্রতিরোধে শরণখোলা থানা পুলিশের আয়োজনে উপজেলার ৩ নং রায়েন্দা ইউনিয়নের কদমতলা ছোট হুজুর মাদ্রাসা মাঠে জনপ্রতিনিধি,ব্যাবসায়ি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ,মসজিদের ইমাম, শিক্ষক, ছাত্র সহ সর্বস্তরের মানুষের সাথে মত বিনিময় সভা করেছেন শরণখোলা থানা পুলিশ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন, বিশেষ অতিথি ছিলেন ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজমল হোসেন মুক্তা,প্যানেল চেয়ারম্যান জালাল আহম্মেদ রুমি,ইউপি সদস্য মোঃ খায়রুল শরিফ,মোঃ সরোয়ার হোসেন তালুকদার,আওয়ামীলীগ নেতা মোঃ ইউনুস মোল্লা,মোঃ গিয়াস উদ্দিন,মোঃ আসাদুজ্জামান,শরণখোলা থানার এস আই ইন্দ্রজিৎ,উৎপল,মোঃ সবুর ও রাজ প্রমূখ।

ইতিমধ্যেই উপজেলার সাধারণ মানুষের মাঝে প্রশংসা কুড়িয়েছে পুলিশের এ ধরনের কার্যক্রম ।

৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আজমল হোসেন মুক্তা বলেন,পুলিশের এ ধরনের উদ্যোগ সর্বমহলে প্রশংসিত হচ্ছে। বিশেষ করে ওসি ইকরাম হোসেন আইনশৃঙ্খলা উন্নয়নে নতুন চমক সৃষ্টি করেছে। মাদক ও চুরি প্রতিরোধে এ ধরনের কার্যক্রম চলমান থাকলে অনেকাংশে কমে যাবে সকল অপরাধ।

এ প্রসঙ্গে শরণখোলা থানার ওসি ইকরাম হোসেন বলেন, শরণখোলা উপজেলাবাসী আইনের প্রতি খুবই শ্রদ্ধাশীল, মাদক, জুয়া ও চুরি প্রতিরোধে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। পুলিশের পক্ষ থেকে আমরা ইতিমধ্যেই উপজেলার বিভিন্ন হাট-বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে উঠান বৈঠক কার্যক্রম শুরু করেছি। মাদক,জুয়া ও চরির বিরুদ্ধে পুলিশ তৎপর রয়েছে । তিনি আরোও বলেন, মাদক ব্যবসায়ী,চোর ও জুয়াড়িরা যতই প্রভাবশালী হোক না কেন তাদের কোন ধরনের ছাড় দেওয়া হবে না।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!