জাতীয়প্রশাসনরাজনীতিলিড

শরণখোলায় ৮মার্চ আন্তর্জাতিক নারী দিবস পালন

মোঃ শাহীন হাওলাদার / স্টাফ রিপোর্টার

“শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা”টেকসই আগামীর জন্য”জেন্ডার সমতাই অগ্রগণ্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে,র‌্যালি ও আলোচনা সভাসহ নানা আয়োজনে শরণখোলায় পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস।

৮মার্চ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর আলীর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে এসে শেষ হয়।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে র‌্যালি,মানববন্ধন ও আলোচনা সভায় সরকারি-বেসরকারি,বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।

পরে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্ত।

রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুলের সহকারি শিক্ষক মোঃ বদিউজ্জামান বাদলের সঞ্চালনায় বক্তব্য রাখেন,শরণখোলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ রাহিমা আক্তার হাসি,মোঃ হাসানুজ্জামান পারভেজ,শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান,সাবেক চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান মিলন,মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আব্দুল হাই,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নুরুজ্জামান খান,এসএমকেকে এর স্টেপ প্রকল্পের কো-অর্ডিনেটর মোঃ সোহেল রানা,ক্রেইন প্রকল্পের নিউট্রিশন কো-অর্ডিনেটর হোসনে-আরাসহ আরও অনেকে।

বক্তারা বলেন, ‘আজকের এই দিন থেকে বন্ধ হোক সকল প্রকার সহিংসতা,বাল্যবিবাহ,নারী ও শিশু নির্যাতন।অনুষ্ঠান শেষে কুইজ প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ী নারী ও শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!