সারাবাংলাস্বাস্থ্য ও চিকিৎসা

শরণখোলায় শ্রমিক সংগঠনের মাক্স বিতরণ

শাহিন হাওলাদার / স্টাফ রিপোর্টার

ওমিক্রণ ভ্যারিয়েন্টের বিস্তাররােধে জনসচেতনতা সৃষ্টির জন্য এবং করোনা সংক্রমণ বৃদ্ধিকালে মানুষজন যেন নিরাপদ থাকতে পারে সেই লক্ষ্যে শরণখোলা উপজেলার রায়েন্দা বাজার মরহুম কামাল উদ্দিন আকন ফেরিঘাট এলাকা সহ বিভিন্ন পয়েন্টে সাধারণ জনগণের মাঝে( জনতা মটরসাইকেল, ইজিবাইক ও অটোভ্যান শ্রমিক সংগঠনের) পক্ষ থেকে মাস্ক বিতরন এবং হাত দোয়ার ড্রাম স্হাপন করা হয়েছে।

রায়েন্দা পূর্ব মাথা ফেরিঘাট এলাকায় এই কার্যক্রমের উদ্বোধন করেন জনতা মটর শ্রমিক সংগঠনের সভাপতি মোঃ শহিদুল ইসলাম তালুকদার।

এসময় সংগঠনের নেতৃবৃন্দ করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে সব সময় সঠিক নিয়মে মাস্ক ব্যবহার করতে জনসাধারণকে উদ্বুদ্ধ করেন এবং ফেরিঘাট এলাকার বিভিন্ন সড়কে মাস্কবিহীন পথচারী, ব্যবসায়ী, দোকান কর্মচারী,মোটরসাইকেল, রিক্সা, ভ্যান, ইজিবাইক, অটোরিকশার যাত্রী ও চালকদেরকে মাস্ক পড়িয়ে দেন।

সংগঠনের সভাপতি মোঃ শহিদুল ইসলাম তালুকদার জানান, আমরা করোনাভাইরাস প্রতিরোধ বিষয়ে সাধারণ মানুষের কথা ভেবে সচেতনতামূলক কর্মক্রম চালিয়ে যাচ্ছি। তাই মাক্স বিতরণ সহ হাত দোয়ার ব্যবস্হা করেছি।আসুন করোনা প্রতিরোধে সচেতন হই, মাক্স পড়ি,সামাজিক দুরত্ব বজায় রেখে চলি।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!