রাজনীতিসারাবাংলা

শরণখোলায় যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও খাবার বিতরণ

মোঃ শাহীন হাওলাদার /স্টাফ রিপোর্টার

বাগেরহাটের শরণখোলা উপজেলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুবদলের পক্ষ থেকে কোরআন খতম,দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার (১৮ জুন) উপজেলার কদমতলা ছোট হুজুর মাদরাসায় দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে শরণখোলা উপজেলা যুবদলের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা যুবদলের সভাপতি মোঃ মোল্লা ইব্রাহিম,সাধারণ সম্পাদক মোঃ আলামিন খান,উপজেলা শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক এম,মাসুদ হোসাইন,উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ মামুন গাজী ,তাতীদলের সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম,যুবদল নেতা মোঃ কামাল হোসেন, মোঃ কামরুল ইসলাম মোল্লা,মোঃ শফিকুল ইসলাম,মোঃ সুমন হাওলাদার, মোঃ প্রিন্স,মোঃ আব্দুস সালাম প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আলামিন খান বলেন, আজ সারাদেশে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কেন্দ্র ঘোষিত যুবদলের পক্ষ থেকে কোরআন খতম,দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় আমরা যুবদলের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কোরআন খতম,দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করেছি।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!