অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসন

শরণখোলায় বিদ্যুৎ লাইনের স্পর্শে উঁচু ভবন থেকে ছিটকে পড়ে, শ্রমিকের মৃত্যু

মোঃ শাহীন হাওলাদার /সিঃ স্টাফ রিপোর্টার

বাগেরহাটের শরণখোলায় বিদ্যুৎস্পর্শে রাকিব বয়াতী (১৬) নামের এক কিশোর রং শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদর পাঁচরাস্তা মোড়সংলগ্ন অগ্রদূত ফাউন্ডেশনের পাশের একটি ভবনে রংয়ের কাজ করছিলো ওই কিশোর। এ সময় বিদ্যুতের মেইন লাইনের সংঙ্গে স্পর্শ লেগে তিনতলা থেকে ছিটকে নিচে পড়ে যায় রাকিব। সঙ্গে সঙ্গে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাকিব উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মঠেরপাড় গ্রামের কামাল বয়াতীর ছেলে। সে স্থানীয় আকন্দপাড়া দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র। দরিদ্র পরিবারের ছেলে রাকিব লেখাপড়ার ফাঁকে ফাঁকে রংমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতো।

রংমিস্ত্রি মোঃ টুটুল হাওলাদার জানান, ছগির হোসেন নামে এক সৌদি প্রবাসীর চারতলা ভবনে রাকিব ও ইয়াকুবসহ তারা তিন জনে পাঁচদিন ধরে রংয়ের কাজ করছেন। বেলা সাড়ে ১১টার দিকে রাকিব তিন তলার সামনের কার্ণিশের ওপর থেকে হেটে যাচ্ছিল। এ সময় বিদ্যুতের মেইন লাইনের ওপর হাত লেগে ছিটকে নিচে পড়ে যায়। তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রবিউল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই রাকিবের মৃত্যু হয়েছে। মৃত্যুর বিষয়টি শরণখোলা থানায় অবহিত করা হয়েছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ ইকরাম হোসেন জানান, হাসপাতাল থেকে কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু দায়ের করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হবে।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!