লিডসারাবাংলা

শরণখোলায় বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ শাহীন হাওলাদার / সিনিঃ স্টাফ রিপোর্টার

বাগেরহাটের শরণখোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়’র জন্মদিন ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

দিনটি উপলক্ষে ২৭ জুলাই বুধবার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে একটি বর্ণাঢ্য র‍্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে, কেক কাটা ও আলোচনা সভা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের হলরুমে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ আমিরুল আলম মিলন।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আকন্দ ইব্রাহিম সুমনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেজবাহ উদ্দিন খোকন,সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান মিলন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন নান্টু,উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি হেলাল তালুকদার,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জিয়াউল হাসান তেনজিন,উপজেলা তাতীলীগের সভাপতি মোঃ জিয়াউল তালুকদার,উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান আসাদ প্রমূখ।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!