নগরজীবনসারাবাংলাস্বাস্থ্য ও চিকিৎসা

শরণখোলায় ফ্রি চক্ষু শিবির ও কম্বল বিতরণ

মোঃ শাহীন হাওলাদার / স্টাফ রিপোর্টার

বাগেরহাট জেলার শরণখোলা উপজেলায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বেসরকারি উন্নয়ন সংস্থা উদয়ন বাংলাদেশ ও সাইডসেভার্স এর আয়োজনে শরণখোলা উপজেলার উত্তর খুড়িয়াখালী উদয়ন স্কুলে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়। এসময়, উদয়ন বাংলাদেশের নির্বাহী পরিচালক মোঃ শেখ আসাদুজ্জামান আসাদ, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আলী আকবর টুটুল,জনকণ্ঠের শরণখোলা প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম, যায়যায়দিনের জেলা প্রতিনিধি ইশরাত জাহান,বর্তমান কথার শরণখোলা প্রতিনিধি মোঃ শাহীন হাওলাদার,বাংলার বার্তার জাকারিয়া হোসাইন সহ উদয়ন বাংলাদেশ ও সাইডসেভার্সের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এসময় সাউথখালী ইউনিয়নের ৭০ জন প্রতিবন্ধী ও দরিদ্র নারী-পুরুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ওষুধ সহ পরামর্শ প্রদান করা হয়। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে উদয়ন স্কুলে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

উদয়ন বাংলাদেশের নির্বাহী পরিচালক মোঃ শেখ আসাদুজ্জামান আসাদ বলেন, যার চোখের আলো নেই,তাঁর কাছে পৃথিবী অন্ধকার। চোখের যে কোন সমস্যা হলে নিজেরা কখনও ডাক্তারী করবেন না। সঙ্গে সঙ্গে চক্ষু হাসপাতালে অথবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎকের পরামর্শে চিকিৎসা সেবা নিবেন। মনে রাখবেন চোখ হচ্ছে অমূল্য সম্পদ। এ ব্যাপারে কখনও অবহেলা করা যাবে না।

Related Articles

Back to top button