অর্থনীতিসারাবাংলা

শরণখোলায় প্রশিক্ষন শেষে সেলাই মেশিন বিতরণ ও নগদ অর্থ প্রদান

ইউরোপিয়ন ইউনিয়ন ও পিকেএসএফ এর অর্থায়নে প্রশিক্ষণের মাধ্যমে নারীর কর্মসংস্থান এবং উদ্যোক্তা সৃষ্টি কর্মসূচির লক্ষে পাথওয়েজ টু প্রসপারিটি ফর এক্সট্রিমলি পুওর পিপল (পিপিইপিপি)-ইইউ প্রকল্পের মাধমে বেসরকারি উন্নয়ন সংস্থা নবলোক পরিষদের আয়োজনে,উপজেলা প্রাণী সম্পদ অফিসে মাস ব্যাপী সেলাই প্রশিক্ষণ কর্মসূচি শেষে ৩/১/২২ ইংরেজি তারিখ( সোমবার) সকাল ১১ টায় ২৫ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আজমল হোসেন মুক্তা।

অনুষ্ঠানে নবোলক পরিষদের রায়েন্দা শাখার শাখা ব্যাবস্হাপক শেখ আব্দুল খালেক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবোলক পরিষদের এরিয়া ম্যানেজার মোঃ মঈনুল হক,সাংবাদিক শাহীন হাওলাদার, ইউপি সদস্য মোঃ হেলাল সরদার,মোঃ ছগির হোসেন ও শরিফ খায়রুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য যে, প্রশিক্ষণের মাধ্যমে নারীর কর্মসংস্থান এবং উদ্যোক্তা সৃষ্টি কর্মসূচির লক্ষে শরণখোলা উপজেলায় অনুষ্ঠিত মাস ব্যাপী সেলাই প্রশিক্ষণ কর্মসূচিটি গত ২৫ /১১/২১ তারিখ উদ্বোধন করা হয় এবং ৩০ দিন প্রশিক্ষণ শেষে ৩ জানুয়ারি’২০২২ ইং সকাল ১১ টায় ২৫ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও নগদ অর্থ প্রদান করা হয়।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!