সারাবাংলাস্বাস্থ্য ও চিকিৎসা

শরণখোলায় প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিভিন্ন সহায়ক উপকরণ বিতরণ

বাগেরহাট জেলা শরণখোলা উপজেলায় আজ বুধবার ২৬/০১/২২ তারিখ সকাল ১১ টায় ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদ ভবনে চেয়ারম্যান আলহাজ্ব আজমল হোসেন মুক্তার সভাপতিত্বে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে সেন্টার ফর ডিজএ্যাবিলিটি ইন ডেভেলপমেন্ট( সিডিডি)এর বাস্তবায়নে ও এএসবির সহযোগিতায় সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার বিভিন্ন বয়সী ৩০ জন প্রতিবন্ধী ব্যক্তির মাঝে হুইল চেয়ারসহ ৩৬ টি সহায়ক উপকরণ বিতরণ করেন।

সিডিডির ফিল্ড কো-অর্ডিনেটর মোঃ সোহরাব হোসেন এর সঞ্চালনায় সহায়ক উপকরণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ,সিডিডি প্রকল্প ব্যবস্হাপক এলিস অরুণ মজুমদার,শরণখোলা থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান, শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন,প্যানেল চেয়ারম্যান জালাল আহম্মেদ রুমি, সাংবাদিক শাহীন হাওলাদার প্রমূখ।

এছাড়াও বেসরকারি উন্নয়ন সংস্থা সিডিডি প্রতিবন্ধী ও ঝুঁকিতে থাকা প্রতিবন্ধীদের উন্নয়নে কাউন্সিলিং, দৃষ্টি ও শ্রবণ মাত্রা নির্ণয়ে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন।

এ সময় শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার আজগর আলী বলেন, প্রতিবন্ধী ব্যক্তিরা আজ আর সমাজের বোঝা না। তারা এখন দেশের সম্পদ,প্রতিবন্ধী ব্যক্তি পরিবারের অন্যান্য সদস্যসহ প্রতিবেশী বসবাসকারীদের তাদের পাশে দাঁড়ানোসহ প্রতিবন্ধী ব্যক্তিদের প্রতি সদয় ব্যবহার করার অনুরোধ করেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!