ধর্ম ও জীবনলিডসারাবাংলা

শরণখোলায় নবনির্মিত মসজিদ এর শুভ উদ্বোধন

মোঃ শাহীন হাওলাদার / স্টাফ রিপোর্টার
বাগেরহাট জেলা শরণখোলা উপজেলায় এলাকাবাসির আর্থিক অনুদানে নির্মিত অত্যাধুনিক মসজিদের উদ্বোধন করা হয়েছে । ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের হল মাদ্রাসার সামনে অবস্থিত (বায়তুল্লাহ আরাফাত) জামে মসজিদটি মসজিদ কমিটির ঐকান্তিক প্রচেষ্টায় এলাকাবাসির অর্থায়নে পুনর্নির্মাণ নির্মিত হয়েছে। অত্যাধুনিক মসজিদ (শুক্রবার) পবিত্র জুম’আ নামাজ আদায়ের মাধ্যমে সর্বস্তরের মুসল্লীদের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। এ উপলক্ষে উদ্বোধন পূর্ব এক আলোচনা সভা মসজিদে অনুষ্ঠিত হয়েছে। বাদ জুম’আ মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। মসজিদ কমিটির সভাপতি মোঃ সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জুমার নামাজ আদায়ের মধ্য দিয়ে মসজিদটি উদ্বোধন করেন শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্ত।

মসজিদ কমিটির সাধারন সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় উদ্ধোধনী অনুষ্ঠানে আলোচনা করেন,শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান মিলন,সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম মোস্তফা মধু,রায়েন্দা বড় মসজিদের খতিব মাওলানা মো: মনিরুজ্জামান এবং উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, মসজিদ পরিচালনা কমিটির সদস্য বৃন্দসহ মুসল্লিগন।

প্রধান অতিথি রায়হান উদ্দিন আকন শান্ত উপস্থিত মুসল্লীদের ধর্মীয় মূল্যবোধের ভূয়সী প্রশংসা করে বলেন, আপনাদের দোয়া এবং সকালের আর্থিক সহযোগিতায় আল্লাহর ঘর এই মসজিদ পুনর্নির্মাণ করা হয়েছে।বর্তমান সরকারের আমলে দেশে মসজিদ মাদরাসায় ব্যপক উন্নয়ন হয়েছে, সকলের জন্য দোয়া চেয়ে বলেন, যতদিন বেচে থাকবেন,শরণখোলাবাসীর কল্যানে নিরলসভাবে কাজ করে যাবেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!