অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসন

শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ দুই যুবক আটক

মোঃ শাহিন হাওলাদার / স্টাফ রিপোর্টার

বাগেরহাটের শরণখোলায় ইয়াবা ও গাজাসহ মোঃ তরিকুল ইসলাম ওরফে তারেক হাওলাদার (৪০) ও মোঃ রুবেল আহম্মেদ মুন্না (৩২) দুই ব্যাক্তিকে গ্রেফতার করেছে শরণখোলা থানা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। রবিবার (৬/০২/২২) ভোর রাত ৩ টায় উপজেলা সদরের পাঁচরাস্তার মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তারেক হাওলাদার উপজেলার রায়েন্দা তাফালবাড়ি গ্রামের মৃতঃ আঃ হক হাওলাদারের পুত্র ও ৪ নং সাউথখালী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক এবং রুবেল উত্তর কদমতলা গ্রামের হারুন আকনের পুত্র।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের আটক করে তল্লাশি করা হয়। এসময় তাদের কাছ থেকে সাত পিচ ইয়াবা, ২০ গ্রাম গাজাসহ ইয়মাহা আর এক্স (রেজিঃ নং-চট্ট মেট্টো-হ-০২-৮৪২১) ও রেজিষ্ট্রেশনের জন্য আবেদন করা পালসার মোটর সাইকেল উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেররন করা হয়েছে। এর আগে তারেক হাওলাদার হরিণের মাংস পাচারের সময় পুলিশের হাতে গ্রেফতার হয়। সেই মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে ওসি জানান।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!