লিডসারাবাংলা

শরণখোলায় আ’লীগের প্রয়াত সম্পাদক বাবুলের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন

আজ শরণখোলা উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সাধারণ সম্পাদক প্রবীণ রাজনীতিবিদ জাহাঙ্গীর কবির বাবুলের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে শরণখোলা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয় ।

উক্ত স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এম এ রশিদ আকন, সাধারণ সম্পাদক ও ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এম এ খালেক খান,ডেপুটি কমান্ডার হেমায়েত উদ্দিন বাদশা, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন খোকন,রফিকুল ইসলাম কালাম, আওয়ামী লীগ নেতা মোল্লা মশিউর রহমান, আবু জাফর জব্বার,শাজাহান বাদল জোমাদ্দার,সুলতান আহম্মেদ গাজি,গোলাম মোস্তফা মধু,মোঃ আলমগীর হোসেন, জালাল আহম্মেদ রুমি সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,শ্রমিক লীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবক লীগ,তাতীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রয়াত জাহাঙ্গীর কবির বাবুল দীর্ঘ বছর শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালন করা অবস্থায় ২০১৯ সালে তিনি নিজ বাড়িতে লিভার সিরোসিস জনিত রোগে ইন্তেকাল করেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!