প্রশাসনলিডসারাবাংলা

শরণখোলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৪২ জনকে আর্থিক অনুদানের চেক প্রদান

মোঃ শাহীন হাওলাদার/ স্টাফ রিপোর্টার

বাগেরহাটের শরণখোলা উপজেলার বিভিন্ন এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৪২ ব্যবাসায়ি ও পরিবারকে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। উপজেলা পরিষদের বিশেষ তহবিল থেকে প্রত্যেককে পাঁচ হাজার টাকার চেক প্রদান করা হয়।

বুধবার (২৯ জুন) সকালে উপজেলা চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন আকন শান্ত ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নূর-ই আলম সিদ্দিকী ক্ষতিগ্রস্তদের হাতে অনুদানের এই চেক তুলে দেন।

এ সময় রায়েন্দা বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বাবুল তালুকদার এবং রাজাপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মো. কবির তালুকদার উপস্থিত ছিলেন।

শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.নূর-ই আলম সিদ্দিকী জানান, গত ২৭ মে উপজেলার রাজাপুর বাজারে ভয়াবহ এক অগ্নিকাণ্ডে ২১টি দোকানসহ চলতি বছরে বিভিন্ন সময় ব্যবসা প্রতিষ্ঠান ও বসতবাড়ি মিলিয়ে অসংখ্য অবকাঠামো ক্ষতিগ্রস্ত হয়। ক্ষতিগ্রস্ত এসব ব্যবসায়ী ও পরিবারকে সহায়তা দেওয়া হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্ত বলেন,গত তিন চার মাসে উপজেলার বিভিন্ন বাজারে ৩২ টি ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। মানবিক দৃষ্টি থেকে মাননীয় প্রধানমন্ত্রীর অপ্রত্যাশিত খাতের অর্থের মাধ্যমে উপজেলা পরিষদের পক্ষ থেকে দুই লক্ষ ১০০০০ দশ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। এ সময় তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকার বাস্তবায়নে আমরা সবসময় মানুষের পাশে আছি।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!