শোবিজ

রেকর্ড গড়লো “কাজের মেয়ে যখন বউ” নাটক

বাংলাদেশ তো বটেই, বাংলা নাটকের ইতিহাসে দ্রুততম ইউটিউব ভিউয়ের তালিকায় এক নম্বরে জায়গা করে নিয়েছে মামুন অর রশিদ পরিচালিত “কাজের মেয়ে যখন বউ নাটকটি”।

এটি এখন ইউটিউবে দ্রুততম ১ কোটি ভিউয়ের তালিকায় প্রথম। এর আগে টানা ১ বছর এই অবস্থান ধরে রেখেছিল আফরান নিশো ও মেহজাবীন অভিনীত শিল্পি নাটকটি ।

সিএমভি প্রযোজিত মহিদুল মহিম পরিচালিত ‌‘শিল্পী’ নাটকটি ১ কোটি ভিউ অতিক্রম করতে সময় লেগেছে ২৬ দিন । কিন্তু গত গত ২০ জানুয়ারি কাজের মেয়ে যখন বউ নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান Sristy Multimedia অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পায় নাটকটি । এবং এটির সার্বিক তথাবধানে ছিলো Prank King Entertainment । নাটকটি আপলোড হয়ার পর থেকে নাটকটি দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে ।

নাটকটির পরিচালক তরুন নির্মাতা মামুন অর রশিদের সাথে কথা হলে তিনি জানান । তিনি সবসময়
দর্শকদের পছন্দকেই সবার আগে গুরুত্ত দিয়ে থাকেন । তিনি বলেন এই কাজটিতে আমার পুরো টিম অনেক পরিশ্রম করেছেন । আমি সবাইকে অনেক ধন্যবাদ দিতে চাই । বিশেষ সায়লা সুলতানা সাথী । যিনি কাজের মেয়ের চরিত্রটিকে বিশেষ ভাবে ফুটিয়ে তুলেছেন। সাধারন্ত গতানুগতিক ধারার বাইরে গিয়ে এরকম চরিত্রে অভিনয় করা অনেক কঠিন। এবং সায়লা সাথী সেটা নিখুদভাবে ফুটিয়ে তুলেছে ।

মামুন অর রশিদ মামুন অর রশিদ এর আগে বেশ কিছু টিভি নাটক বানিয়েছিলেন । তার নির্মিত প্রথম নাটক ভাইয়ের গার্লফ্রেন্ড, ইউটিউবে যার ভিউ ছিল ৫০ লাখেরও বেশি।
তার নির্মিত অপর নাটকগুলোর মধ্যে অন্যতম হলো- চক্রান্ত করিয়া প্রেম, হেড স্যার এর মেয়ে, বয়ফ্রেন্ডের হাতে কিডন্যাপ প্রভৃতি।

পরিচালক মামুন অর রশিদের কাছে এত বড় অর্জনের অনুভুতি জানতে চাইলে তিনি বলেন। আমি আমার আজকের এই অর্জন আমার শ্রদ্ধেয় বড় ভাই মেন্টর আর্থিক সজিবকে ডেডিকেট করতে চাই।
যার হাথ ধরে আমার মিডিয়াতে পথচলা শুরু। আমি আজকে যা কিছু পেয়েছি তার পিছনে আর্থিক সজিব ভাইয়ের অনেক বড় অবদান রয়েছে ।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!