অপরাধ ও দূর্ঘটনাসারাবাংলা

রিজার্ভ ট্যাংকি পরিষ্কার করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু

 

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাই দেলদুয়ার থানায় রিজার্ভ ট্যাঙ্কি পরিষ্কার করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার সকালে উপজেলার পাথরাইল ইউনিয়নের দেওজান গ্রামে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ ইদ্রিস।

তিনি জানান, দেওজান গ্রামের মৃত ফজলুল হকের বাড়িতে নির্মাণাধীন পানির রিজার্ভ ট্যাঙ্কি পরিষ্কার করতে গিয়ে ওই দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে তাদের লাশ দুটি উদ্ধার করে। নিহতরা হলেন মাসুদ (৩৫) পাথরাইল ইউনিয়নের নরুন্দা গ্রামের আব্দুল্লার ছেলে। অপরজন টাঙ্গাইল সদর উপজেলার খারজানা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে এলাহী (৩৮), তারা সম্পর্কে মামা ভাগ্নে।

পাথরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হানিফুজ্জামান লিটন জানান, নির্মাণাধীন ট্যাঙ্কি পরিষ্কার করতে গিয়ে তাদের মুত্যু হয়।

দেলদুয়ার থানা পুলিশ ও টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার সরওয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার সরওয়ার হোসেন জানান, ট্যাঙ্কি থেকে ফায়ার সার্ভিসের কর্মীদের মাধ্যমে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ট্যাঙ্কির ভিতরে অতিরিক্ত গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে। এরপরেও বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে বিষয়টি নিশ্চিত করা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!