রাজনীতি

রওশন এরশাদ জাপার আজীবন চেয়ারম্যান: বিদিশা

বাংলার রাজপথ ডেস্কঃ  রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী, বিদিশা ফাউন্ডেশনে চেয়ারম্যান বিদিশা সিদ্দিকী বলেছেন, রওশন এরশাদকে জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক করে অপমান করা হয়েছে। পার্টির সকল নেতা-কর্মী জিএম কাদেরের এই অগণতান্ত্রিক সিদ্ধান্ত প্রত্যাখান করেছে। রওশন এরশাদই পার্টির আজীবন চেয়ারম্যান। কিছু দিনের মধ্যেই এ ঘোষণা আসবে।

শনিবার জাতীয় প্রেসক্লাবে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেস আয়োজিত এক স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

বিদিশা বলেন, জাতীয় পার্টি গঠনে এরশাদ ও রওশন এরশাদ অনেক কষ্ট করেছেন। এভাবে এ পার্টি শেষ হতে পারে না। এরশাদ পার্টিকে কাদের পার্টি হতে দেব না।

এরশাদ-রওশন সংসারে সময় দেননি। সারাজীবন দেশের জন্য রাজনীতি করে গেছেন। আমরা রওশন এরশাদের সম্মান ফিরিয়ে দিতে চাই। এ বিষয়ে এরশাদ পরিবার ও পার্টির সিনিয়র নেতারা এক হয়েছে।

তিনি বলেন, আমি আমার দুই ছেলে এরিক ও শাদকে নিয়ে সারাদেশে লাঙ্গল চাষ করবো। আমার প্রতি অনেক অত্যাচার হয়েছে। ভয় পাইনি, ভেঙ্গে পড়িনি।

তিনি বলেন, জাতীয় পার্টির লাখ লাখ নেতা-কর্মী আমার সাথে যোগাযোগ করছে। তারা আমাকে পার্টির হাল ধরতে বলছে।

তারা এরশাদের জাতীয় পার্টি ফিরে পেতে চায়। সারাদেশের নেতা-কর্মীদের সাথে সমন্বয় করার জন্য আমরা ইতিমধ্যে একটি সেল গঠন করেছি।
আয়োজক সংগঠনের প্রেসিডেন্ট শেখ শহিদুজ্জামানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিএলডিপি’র চেয়ারম্যান সাবেক মন্ত্রী নাজিমুদ্দিন আল আজাদ, মোয়াজ্জেম হোসেন খান মজলিস, জাতীয় ইসলামিক মহাজোটের চেয়ারম্যান মাওলানা আলতাফ হোসেন মোল্লা, সম্মিলিত জাতীয় জোট নেতা হাসরত খান ভাসানী, বাবুল সরদার চাখারী, সিরাজুল হক সিরাজ, আকতার হোসেন, আনোয়ার হোসেন, সৈয়দ আসাদুল হান্নান নুর, আশরাফ হোসেন, মাওলানা জুবায়ের, আব্দুল মালেক প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!