ধর্ম ও জীবনলিডসারাবাংলা

মাদ্রাসা শিক্ষায় বর্তমান সরকারের অবদান অতুলনীয়- এমপি আমিরুল আলম মিলন

মোঃ শাহীন হাওলাদার/ স্টাফ রিপোর্টার

বাগেরহাট-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ আমিরুল আলম মিলন বলেছেন, মাদ্রাসা শিক্ষা ব্যবস্থা আগের তুলনায় অনেক উন্নত হয়েছে।

তিনি বলেন, আজকে শিক্ষার্থীরা আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দিবে। দেশকে বিশ্বের মাঝে তুলে ধরবে এবং সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের উন্নয়ন ঘটাবে। সে কথা মাথায় রেখে মাদ্রাসা শিক্ষাকে অধিক গুরুত্ব দিয়ে এ সরকার কাজ করছে।আমাদের সকলকে মানতে হবে মাদ্রাসা শিক্ষায় আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দৃশ্যমান ও প্রমানিত। তিনি মাদ্রাসা শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, ধর্মের সঠিক শিক্ষা শিক্ষার্থীদের দিবেন যাতে তারা পথভ্রষ্ট না হয়। সেই সাথে স্বাধীনতার ইতিহাস ও বাংলাদেশ স্বাধীন করতে বঙ্গবন্ধুর যে অবদান সে সম্পর্কে প্রত্যেক শিক্ষার্থীকে সঠিক এবং পূর্ণাঙ্গ শিক্ষা দিতে হবে।

শনিবার দুপুরে শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নে অবস্থিত সুন্দরবন ইসলামিয়া দাখিল মাদ্রাসার এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উক্ত আলোচনা সভায় সুন্দরবন ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মো: শাহীন হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন উক্ত মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মাওলানা মোঃ জামাল উদ্দিন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ নুর-ই আলম সিদ্দিকী,জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজাম্মেল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আজমল হোসেন মুক্তা,সহ- সভাপতি মোঃ মেজবাহ উদ্দিন খোকন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান মিলন,শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নুরুজ্জামান খান,মোড়েলগঞ্জ উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম ওয়াদুদ আকন,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জিয়াউল হাসান তেনজিন,উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান আসাদ প্রমূখ।

এ সময় উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,গন-মাধ্যমকর্মীরা,শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ,শিক্ষক-শিক্ষিকাসহ শত শত কোমলমতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!