অপরাধ ও দূর্ঘটনাসারাবাংলা

মাদক পরিবারের হেরোইন ব্যবসায়ী আটক ————————————————– তারিকুল জুয়েল, গাজীপুরঃ গাজীপুর কাশিমপুরের রওশন মার্কেট এলাকা থেকে কামাল মিয়া (২৮) নামে এক মাদক কারবারিকে আটক করেছে কাশিমপুর থানা পুলিশ। গতকাল (শনিবার) রাতে কাশিমপুর থানার সেকেন্ড অফিসার দীপঙ্কর রায় ও তার সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে হেরোইন মাপার ডিজিটাল নিক্তিসহ এক লাখ টাকা মূল্যের হেরোইন উদ্ধার করা হয়। তার পরিবারের একাধিক সদস্যসহ একাধিকবার সে মাদক মামলায় গ্রেফতার হয়েছে। পরিবারের পুরুষ সদস্য ছাড়াও একাধিক নারী সদস্য এ পেশায় জড়িত। কয়েক বছর ধরে তার ভাই রিপন, হাবু ও শাওন আছেন জেলখানাতে। জেলের ঘানি টেনেছেন তার চাচী ও ভাবীও। কামাল মিয়া, রওশন মার্কেট এলাকার কুখ্যাত মাদক কারবারী কসাই পরিবারের সন্তান ও রওশন মার্কেটের প্রতিষ্ঠাতা রওশনের মেয়ের জামাই। পারিবারিক ব্যবসায় জড়িয়ে প্রথমে গাঁজা ও ইয়াবার খুচরা ব্যবসা শুরু করলেও পরে হেরোইনের পাইকারী ব্যবসায় জড়িয়ে পড়েন। ব্যবসার স্বার্থে পকেটে সবসময় হেরোইন মাপার ডিজিটাল পাল্লা রাখত।

মাদক পরিবারের হেরোইন ব্যবসায়ী আটক

মাদক পরিবারের হেরোইন ব্যবসায়ী আটক
————————————————–
তারিকুল জুয়েল, গাজীপুরঃ গাজীপুর কাশিমপুরের রওশন মার্কেট এলাকা থেকে কামাল মিয়া (২৮) নামে এক মাদক কারবারিকে আটক করেছে কাশিমপুর থানা পুলিশ।
গতকাল (শনিবার) রাতে কাশিমপুর থানার সেকেন্ড অফিসার দীপঙ্কর রায় ও তার সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে হেরোইন মাপার ডিজিটাল নিক্তিসহ এক লাখ টাকা মূল্যের হেরোইন উদ্ধার করা হয়।
তার পরিবারের একাধিক সদস্যসহ একাধিকবার সে মাদক মামলায় গ্রেফতার হয়েছে। পরিবারের পুরুষ সদস্য ছাড়াও একাধিক নারী সদস্য এ পেশায় জড়িত। কয়েক বছর ধরে তার ভাই রিপন, হাবু ও শাওন আছেন জেলখানাতে। জেলের ঘানি টেনেছেন তার চাচী ও ভাবীও।

কামাল মিয়া, রওশন মার্কেট এলাকার কুখ্যাত মাদক কারবারী কসাই পরিবারের সন্তান ও রওশন মার্কেটের প্রতিষ্ঠাতা রওশনের মেয়ের জামাই।

পারিবারিক ব্যবসায় জড়িয়ে প্রথমে গাঁজা ও ইয়াবার খুচরা ব্যবসা শুরু করলেও পরে হেরোইনের পাইকারী ব্যবসায় জড়িয়ে পড়েন। ব্যবসার স্বার্থে পকেটে সবসময় হেরোইন মাপার ডিজিটাল পাল্লা রাখত।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!