রাজনীতি

বোরহানউদ্দিনের পক্ষিয়া ইউপিতে নৌকার প্রার্থীকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী ।

আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ৪র্থ ধাপে ভোলার বোরহানউদ্দিন উপজেলার ৮ নং পক্ষিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ নাগর হাওলাদারকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল কালাম মিয়া।

৬ ই ডিসেম্বর সোমবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলা রিটার্নিং অফিসে কার্যালয় থেকে তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নির্বাচন থেকে তিনি সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি। বোরহানউদ্দিন পৌর মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম , নৌকার প্রার্থী নাগর হাওলাদার ও আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীরা এসময়ে উপস্থিত ছিলেন।

স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম মিয়া তার বক্তব্যে বলেন, আমি আওয়ামী লীগের একজন কর্মী ৮নং পক্ষিয়া ইউনিয়ন পরিষদে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদ প্রার্থী ছিলাম । কিন্তু প্রধানমন্ত্রীর মার্কা নৌকা। মাননীয় সংসদ আলহাজ্ব আলী আজম মুকুল এমপির মার্কা নৌকা। আমি দলীয় সিদ্ধান্তকে শ্রদ্ধা সন্মান ও করে এবং আমি প্রধানমন্ত্রী ও তার দল আওয়ামী লীগকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকা প্রতীকপ্রাপ্ত প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে গেলাম ।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম , পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ নাগর হাওলাদার , আবুল কালাম মিয়া , এবং বিভিন্ন পেশাজীবি মানুষ ও আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!