অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসন

বগুড়া ডিবির মাদক বিরোধী অভিযানে ৩০(ত্রিশ) বোতল ফেন্সিডিল ও ০১ মোটর সাইকেলসহ ০১ (এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম সেবা মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধায়নে ডিবি, বগুড়া’র ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে টিম ডিবি বগুড়া’র মাদকবিরোধী অভিযানে ৩০(ত্রিশ) বোতল ফেন্সিডিল ও ০১টি মোটর সাইকেলসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া ডিবির একটি টিম ইং ২৭/০১/২০২২ তারিখ ২১.১০ ঘটিকার সময় বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বনানী টু সাতমাথা গামী রাস্তার পশ্চিম পার্শ্বে ১নং সাক্ষীর হৃদয় জেনারেল ষ্টোর নামক দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে ৩০(ত্রিশ) বোতল ফেন্সিডিল ও ফেন্সিডিল পরিবহন কাজে ব্যবহৃত ০১টি মোটর সাইকেলসহ আসামী ১. মোঃ আব্দুল মতিন (৪১) পিতা মৃতঃ আব্দুল কুদ্দুস, মাতা মোছাঃ মেরিনা বেওয়া, সাং-জয়পুরপাড়া, থানা বগুড়া সদর জেলা বগুড়া এপি/ শ্বশুড় মৃতঃ মনটু মিয়া, শ্বাশুরী ভানু বেওয়া, সাং-দক্ষিন বাসেুদেবপুর জিলাপীপট্টি, থানা হাকিমপুর জেলা দিনাজপুরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বগুড়া শাজাহানপুর থানায় মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে ।

প্রকাশ থাকে যে, আসামী আব্দুল মতিন একজন পেশাদার মাদক ব্যবসায়ী। ইতিপূর্বে তার নামে ১০টি মামলা তদন্তাধীন ও বিচারাধীন রহিয়াছে।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!