শোবিজ

প্রেমিকাকে আইফোন দিতে সোনু সুদের সাহায্য কামনা

করোনাভাইরাস চলাকালীন সময়টাতে ভারতের মানুষের কাছে দেবতার মতো ধরা দিয়েছেন অভিনেতা সোনু সুদ। কারো খাবার সংস্থান, কাউকে বাড়ি করে দেয়া, কাউকে বিদেশ থেকে দেশে এনে দেয়া, বেকার অসহায়দের কর্ম সংস্থান, দরিদ্রদের চিকিৎসার খরচ সামলানো, দরিদ্র শিক্ষার্থির পড়াশোনার খরচ সামলানো।

একসঙ্গে কতকিছুই না করেছেন। আর এর ফলেই তিনি হয়ে উঠেছেন সবার কাছে সত্যিকারের নায়ক।

ভারতবাসীও সোনু সুদকে সম্মান জানাতে একদম ভুল করেনি। তার নামে মন্দির হয়েছে। তাকে সেই মন্দিরে দেবতার আসনে বসিয়ে পূজাও দেয়া হয়েছে। শুধু তাই নয়, লকডাউনের পর থেকে তাকে ‘মসীহ’ বা মর্যাদাবান বলেও ডাকা হচ্ছে।

অনেকেই তার কাছে প্রতিনিয়ত নানা রকম সাহায্য চান। মাঝেমাঝে অদ্ভুত কিছু দাবি দাওয়াও আসে। যেমন একবার একজন বলে বসলেন তাকে বিয়ে করিয়ে দিতে। তেমনি এবার এক নেটাগরিক এ অভিনেতার কাছে আবদার করে বসেছেন, তার প্রেমিকার জন্য আইফোন কিনে দিতে।

প্রমিকাকে আইফোন গিফ্ট করতে চেয়ে, তিনি চাইলেন সোনুর সাহায্য। তাকে অবশ্য নিরাশ করেননি সোনু। উত্তর দিয়েছেন। সোনু সুদ বলেন, ‘যদি আইফোন দেওয়া হয়, তাহলে আপনার আর কিছু থাকবে না।’ এই উত্তরে বেশ মজা পয়েছেন ভক্তরা।

একই সঙ্গে আরও এক ব্যক্তি সোনুর কাছে দাবি জানিয়েছে নিউজিল্যান্ডের প্লেয়ার কেন উইলিয়ামসনকে টেস্টের বিশ্বকোপের ফাইনাল থেকে সরিয়ে দেওয়ার জন্য। সোনুর জবাব, ভারতের খেলোয়ারা এতটা অসামান্য যে কোনো প্রতিপক্ষকেই ভয় পায় না তারা।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!