অপরাধ ও দূর্ঘটনাঢাকালিডশোবিজ

পরিমনিকে আটক করেছে র‍্যাব,বিপুল পরিমান মাদক উদ্ধার

 

নিউজ ডেস্কঃ

নানান জল্পনা কল্পনার পরে অবশেষে র‍্যাবের হাতে আটক হলেন ঢাকাই সিনেমার আলোচিত সমালোচিত নায়িকা পরিমনি। আজ চিত্রনায়িকা পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‍্যাব।সর্বশেষ তথ্য অনুযায়ী আটকের পর জিজ্ঞাসাবাদ চলছে বলে জানা গেছে। সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, এ সময় পরিমনির বাসা থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়েছে। র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেন।

বুধবার (৪ আগস্ট) বিকেল ৪টার দিকে বনানীতে তার বাসায় অভিযান শুরু হয়।
এর আগে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানিয়েছিলেন, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হচ্ছে।
বুধবার (৪ আগস্ট) পরিমনি বিকাল ৪ টার দিকে তার ভ্যারিফায়েড ফেসবুক পেইজ থেকে লাইভে এসে তার বাসায় আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতির কথা জানান। এবং উদ্বেগ প্রকাশ করতে দেখা গেছে।
লাইভে পরিমনিকে বলতে শোনা যায়, ঘটনার একপর্যায়ে বনানী থানায় ফোন করে পরিমনি। থানা থেকে জানানো হয় যে, তার বাসায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গিয়েছেন। তবে পরিমনি এ বিষয়ে বিস্তারিত কোনো তথ্য জানাননি।
লাইভে পরিমনি আরও বলেন, ঘটনার শুরুতে পরিমনির বনানীর ফ্ল্যাটে ‌কে বা কারা প্রধান দরজায় নক করে। পরিমনি তাদের পরিচয় জানতে চাইলে ‌দরজা খুলেন কে দেখাচ্ছি বলে তারা উওর দেয়।

নায়িকা পরীমনি নিজের ফেসবুক পেজে থেকে লাইভে এসে দিনদুপুরে কে বা কারা তাঁর বাসায় আক্রমণ চালাচ্ছে বলে জানিয়েছেন। তিনি লাইভে পুলিশের সহায়তা চেয়েছে।

এ সময় পরিমনি ভীত-সন্ত্রস্ত গলায় বারবার তাদের পরিচয় জানতে চান। মৃদু গলায় তারা নিজেদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বলে জানান। দীর্ঘ সময় কথপোকথনের পর পরিমনি তার বাসার দরজার খোলেন। তখন তাকে ফেসবুক লাইভ কাটতে বলা হলে, তিনি লাইভ কেটে দেন।

এদিকে র‌্যাব সূত্র জানায়, সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেফতারের ঘটনার ধারাবাহিকতায় চিত্রনায়িকা পরীমনির বাসায় এ অভিযান চলছে।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!