অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসনসারাবাংলা

নিখোঁজের ৫ম দিনে সেই ভ্যান চালক কিশোরের গলিত লাশ উদ্ধার

পাঁচ দিন পর রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের পাইককান্দী গ্রামের রাশেদুল খানের ছেলে, ভ্যানচালক কিশোর আকাশ খান’র (১৩) গলিত মৃতদেহ পাট ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ জুলাই) রাত ৯ টায় উপজেলা জংগল ইউনিয়নের পারুলিয়া গ্রামের পাশের চেচুর বিল থেকে লাশ উদ্ধার করা হয়।

নিখোঁজের দিন আকাশ পাওনা টাকার জন্য একই এলাকার টিটর ছেলে আমিনুল (২৪) এর কাছে যায়৷ তার পর থেকে আকাশের সন্ধান পাওয়া যাচ্ছিলো না।

আকাশের পিতা রাশেদুল খান বলেন, আমার ছেলে নিখোঁজ হওয়ার দিন সকালে আমাকে পাট কাটার জন্য মাঠে রেখে ১৫ দিন আগে বানানো নতুন ভ্যানগাড়ি নিয়ে বের হয়। সারা দিন একবারও বাড়িতে না আসায় দুশ্চিন্তা হচ্ছিলো। সন্ধ্যার আগে বালিয়াকান্দি বাজারে আসি। পরিচিত ভ্যানচালকদের কাছে জিজ্ঞাসা করি—কেউ আকাশকে দেখছে কি না। কিন্তু, কেউই তার খোঁজ দিতে পারেনি।আজ ৪ দিন যাবত বিভিন্ন এলাকায় আত্নীয় স্বজনদের মধ্যে খোজাখুজি করে চলেছিলাম।

বালিয়াকান্দি থানার এসআই আসাদুজ্জামান রিপন বলেন, জিডির পর পুলিশী তৎপরতায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তার দেখানো মতে লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছি।

জংগল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সাথে গলিত মৃতদেহ উদ্ধারের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি সংবাদ পেয়ে ঘটনা স্থলে আসছি। পুলিশ চেচুর বিল থেকে লাশ উদ্ধারের কাজ করছে।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!