অপরাধ ও দূর্ঘটনাজাতীয়ব্রেকিংলিড

নারায়ণগঞ্জে জুস কারখানায় অগ্নিকাণ্ডে শাইখুল হাদীস আল্লামা আনাস মাদানীর শোক

নিউজ ডেস্কঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শোক ও দুঃখ প্রকাশ করেছেন
আঞ্জুমানে দাওয়াতে ইসলাহের মুহতারাম আমীর শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রাহ.’র সুযোগ্য সাহেবজাদা শাইখুল হাদীস আল্লামা আনাস মাদানী।

শোকবার্তায় আনাস মাদানী অগ্নিকাণ্ডে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়া অগ্নিকাণ্ডে দগ্ধ ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। আহতদের উন্নত চিকিৎসা ও ক্ষতিগ্রস্তদের ক্ষতি পূরণের দাবী জানিয়েছেন।

দেশে করোনা দুর্যোগের মধ্যে এমনিতেই নিম্ন আয়ের মানুষের করুন অবস্থা ! তার উপর এমন একটি ভয়াবহ দুর্ঘটনার কথা শোনার পর, সত্যিই হৃদয় ব্যাথায় ভারাক্রান্ত হয়েছে।

মহান আল্লাহর আলীশান দরবারে কায়মনোবাক্যে দু’আ কামনা করছি আল্লাহ তা’আলা আমাদেরকে যেনো করোনার মহামারীর এ সংকটময় মুহূর্ত কাটিয়ে যেনো দেশের স্বাভাবিক পরিস্থিতি ফিরে আসে।

অগ্নিকাণ্ডে নিহত সকলকে শহীদি মর্যাদা দান করে জান্নাতুল ফেরদৌসের আলা মাকাম দান করুন। তাদের পরিবার পরিজনদের সাবরে জামিল( صبرجميل)দান করুন।

দূর্ঘটনায় প্রাণ হারানো মানুষের পরিবারবর্গের আর্থিক মানসিক সকল ক্ষতি উত্তম বিনিময় দিয়ে পুষিয়ে দিয়ে আহতদের আসু সুস্থতা দান করে, সকল প্রকার দুর্ঘটনা ও আশংকা থেকে জাতিকে মুক্ত রাখেন।

গণ মাধ্যমে পাঠানো বিবৃতিতে শোক বার্তায় এ সমবেদনা জানানো হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় অবস্থিত সজীব গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে ডেমরা, কাঞ্চনসহ ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিট পৌঁছে আগুন নেভানোর চেষ্টা চালায়। আগুন লাগার পর অনেকেই ছাদ থেকে লাফিয়ে পড়ে বাঁচার চেষ্টা করে গুরুতর আহত হন। তাদের স্থানীয় হাসপাতালের পাশাপাশি ঢাকা মেডিকেলসহ ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতদের পরিবারের প্রতি ক্ষতি পূরণের দাবী জানিয়েছেন।
শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এদিকে এখন পর্যন্ত ভবনের ভেতর থেকে অর্ধ শতের বেশী মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। কারখানার আগুন এখন পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!