অপরাধ ও দূর্ঘটনাপ্রশাসন

তিন টি মোবাইল সহ দশ জন ডাকাত গ্রেপ্তার

মাসুদ রানা, গাজীপুর

শশাংক কুমার সরকার রন্টু (৪১) জেলা-নেত্রকোনা তার বন্ধুসহ ব্যক্তিগত প্রাইভেটকারে নেত্রকোণা হতে ২৩/০২/২০২২ ইং তারিখে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে রাত অনুমান ০৩.৩০ ঘটিকার সময় টঙ্গী পূর্ব থানাধীন গাজীপুরা সাকিনস্থ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের হোপলোন গার্মেন্টেসের সামনে পাকা রাস্তার উপর পৌছিলে সামনে থাকা দুইটি ট্রাকের কারণে প্রাইভেটকারের গতি কমায় রাস্তার দুই পাশ থেকে ১৩/১৪ জন ডাকাত দেশীয় অস্ত্রসস্ত্র সহ তাহাদের গাড়ীর চারপাশ ঘিরে ফেলে। একপর্যায়ে উক্ত ১৩/১৪ জন ডাকাত তাদেরকে গাড়ী থেকে বের করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে হত্যার ভয়ভীতি দেখিয়ে তাদের সাথে থাকা নগদ ৭৭,৬০০/- টাকা, বিভিন্ন ব্রান্ডের ০৬(ছয়)টি মোবাইল ফোন এবং ০১ টি স্বর্ণের আংটি জোরপূর্বক নিয়ে দ্রুত ডাকাতরা পালিয়ে যায়। এই বিষয়ে টঙ্গী পূর্ব থানার মামলা হয় যার মামলা নং-২৯, তাং-২৪/০২/২০২২ খ্রিঃ, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড ।
মামলার রহস্য উদঘাটন, লুন্ঠিত মালামাল উদ্ধার ও আসামীদের গ্রেফতার এর জন্য মাননীয় পুলিশ কমিশনারের নির্দেশে উপ-পুলিশ কমিশনার, অপরাধ(দক্ষিণ) বিভাগ এর তত্ত্বাবধানে এসি টঙ্গী জোনের নেতৃত্বে টঙ্গী পূর্ব থানার একটি চৌকষ টিম কাজ শুরু করে। সিসি ফুটেজ বিশ্লেষন এবং তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুরের বিভিন্ন এলাকা হতে অভিযান পরিচালনা করে ঘটনার সহিত জড়িত
১. মোঃ রিমন (২০)২. নব খগেন্দ্রনাথ রায় (২২)৩. আহাম্মেদ আলী (১৮)৪. মোঃ সজিব হোসেন রাজা (২২)৫. মোঃ জাহাঙ্গীর (২৯) ৬. মোঃ রনি(১৯)৭. মোঃ হৃদয় (১৯) ৮. মেহেদী হাসান মিরাজ (১৯)
৯. মোঃ সাব্বির হোসেন (১৯)
১০. মোঃখন্দকার@শাওন (২১) গ্রেফতার এবং লুন্ঠিত ০৩ (তিন) টি মোবাইল ফোন ও নগদ ৫,৫০০/- টাকা উদ্ধার করেন। ডাকাতদের নামে বিভিন্ন থানায় অস্ত্র, নারী নির্যাতন, ডাকাতির প্রস্তুতি ও মাদকের একাধিক মামলা রয়েছে। ডাকাতরা বিভিন্ন সময়ে ঢাকা-ময়মনসিংহ রোডে গাড়ী আটকিয়ে ভয়ভীতি দেখিয়ে ডাকাতি করে আসছে।

গ্রেফতার কৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!