প্রশাসনসারাবাংলা

ডোমার ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ সাইদুল ইসলাম,নীলফামারী জেলা প্রতিনিধিঃ

আসন্ন ৫ই জানুয়ারি ডোমার উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আজ সোমবার (৩রা ডিসেম্বর) দুপুর ১ ঘটিকায় উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলার ১০ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৫৫ জন, সাধারণ সদস্য ৩৪৭ জন এবং সংরক্ষিত আসনের ১৩০ জন প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ডোমার উপজেলা নির্বাহী অফিসার শাহীনা শবনম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় এস আই সাইফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মোকলেছুর রহমান (বিপিএম,পিপিএম) এবং জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া, উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রহিম,থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জায়িদ ইমরুল মোজাক্কিন,জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোক্তারুজ্জামান,সহকারী পুলিশ সুপার (সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার শাহীনা শবনম বলেন, প্রত্যেক প্রার্থীর জয় পরাজয়ের মানসিকতা থাকতে হবে। কেউ নির্বাচনে পরাজিত হলে কোনো ধরনের অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি না করে এলাকার স্বার্থে সবাইকে মিলেমিশে থাকার আহ্বান জানান এবং তিনি আরো বলেন, ডোমারের মানুষ শান্তি প্রিয়। এখানে কেউ হানাহানি বিশ্বাস করে না। অন্যান্য জেলার চেয়ে এই এলাকার মানুষ অনেক শান্তি প্রিয় তাই প্রত্যেকেই তাদের পছন্দের প্রার্থীদের বিজয়ী করবে। আর সেটা নিশ্চিত করতে আমরা কাজ করে যাচ্ছি আর করেই যাবো।

প্রধান অথিতির ভাষনে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী কঠোর হুশিয়ারি দিয়ে বলেন, নির্বাচনে আইন অমান্য করলে সে যেই হোক আইনের আওতায় তাকে এনে শাস্তির ব্যাবস্থা করা হবে। আমরা এখানে চাকুরী করি। যে কোন সময় বদলি হয়ে অন্য জেলায় চলে যাবো। কিন্তু আপনারা ঘুম থেকে উঠে যাদের মুখ দেখবেন তাদের সাথে এ নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রকার হানাহানি করবেন না। এ নির্বাচন অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ হবে। আর কেউ এ শান্তি বিনষ্ট করতে চাইলে কাউকেই ছাড় দেওয়া হবে না।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!