সারাবাংলা

ডিআইজি, রংপুর রেঞ্জ মহোদয় কর্তৃক নীলফামারী জেলা পুলিশের রিজার্ভ অফিস,বার্ষিক পরিদর্শন।

 

আজ ( বুধবার ২৯ সেপ্টেম্বর/২০২১ খ্রিস্টাব্দ) নীলফামারী জেলা পুলিশের রিজার্ভ অফিস,বার্ষিক পরিদর্শন করেন রংপুর রেঞ্জের মাননীয়,ডেপুটি ইন্সপেক্টর জেনারেল জনাব দেবদাস ভট্টাচার্য্য,বিপিএম মহোদয়।

এ সময় মাননীয়,ডিআইজি মহোদয় পুলিশ লাইন্স নীলফামারীতে সকাল ০৮ঃ১৫ ঘটিকায়, আগমন করলে তাকে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে স্বাগত জানান পুলিশ সুপার,নীলফামারী জনাব মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম মহোদয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম এর নেতৃত্বে নীলফামারী জেলা পুলিশ সদস্যদের সমন্বয়ে গঠিত কন্টিনজেন্ট ও ব্যান্ডদলের মনোমুগ্ধকর প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন ডিআইজি মহোদয়।
প্যারেড পরিদর্শনকালে তিনি নীলফামারী জেলায় কর্মরত পুলিশ সদস্যদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মূল্যায়ন করেন ।

এ সময় মাননীয়,ডিআইজি মহোদয় নীলফামারী জেলা পুলিশ তথা বাংলাদেশ পুলিশের সকল সদস্যদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্যে শুরুতে তিনি স্মরণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’কে তিনি পুলিশ সদস্যদের বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে জনকল্যাণকর কাজ করার মাধ্যমে পুলিশ সম্পর্কে মানুষের নেতিবাচক ধারণা দূর করে জনবান্ধব
পুলিশে পরিণত হবার জন্য সকল সদস্যের প্রতি আহ্বান জানান।

মাননীয় ডিআইজি মহোদয়ের পুলিশ সদস্যদের শৃঙ্খলা,নিজেদের স্বাস্থ্য সচেতনতা,পরিস্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সহিত উত্তম ব্যবহার সহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

এছাড়াও তিনি পুলিশ সদস্যদের উদ্দেশ্যে আরো বলেন দুর্নীতি ও মাদক মুক্ত সহ পুলিশের হয়রানি – নির্যাতন মুক্ত পুলিশ প্রশাসন ব্যাবস্থা গড়তে হবে এবং বিট পুলিশিং এর মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে নির্ভেজাল পুলিশি সেবা পৌঁছে দিতে তিনি সংশ্লিষ্ট দপ্তর’কে নির্দেশনা সহ তিনি প্রত্যেক পুলিশ সদস্যের কল্যাণের ব্যাপারে আন্তরিক হওয়ার জন্য পুলিশ সুপার মহোদয়’কে নির্দেশনা প্রদান করেন।

প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ শেষে তিনি জেলা পুলিশের রিজার্ভ অফিস,যানবাহন,রেশন স্টোর,এমটি শাখা,অস্ত্রাগার,বিভাগীয় ভান্ডার, পোশাক ভান্ডার,পুলিশ সুপার কার্যালয়ে আধুনিকায়ন ও কন্ট্রোল রুম সহ বিভিন্ন দপ্তরের কার্যক্রম খুঁটিয়ে দেখেন এবং পুকুর ঘাট ও ওয়াকওয়ে নির্মাণ এবং সৌন্দর্য বর্ধন,পুলিশ লাইন্স ক্যান্টিন এর আধুনিকায়ন সম্পন্ন হওয়ায় শুভ উদ্বোধন করেন। উদ্বোধন শেষে মাননীয়,ডিআইজি মহোদয়ের উক্ত কাজে সন্তুষ্টি প্রকাশ করেন এবং উন্নয়নকাজের পরিকল্পনা বাস্তবায়নে পুলিশ সুপার,নীলফামারী মহোদয়ের প্রশংসা করেন।

রিজার্ভ অফিস পরিদর্শন শেষে মাননীয়,ডিআইজি মহোদয়ের নেতৃত্বে পুলিশ সুপারের কার্যালয়, নীলফামারী এর কনফারেন্স রুমে পুলিশ সুপার নীলফামারী মহোদয়ের উপস্থিতিতে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার(সদর), নীলফামারী,জনাব মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার,সৈয়দপুর-সার্কেল, নীলফামারী,জনাব এ.এস.এম. মুক্তারু জ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল), নীলফামারী,জনাব আলী মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারি পুলিশ সুপার, ডোমার-সার্কেল, নীলফামারী সহ সকল থানার অফিসার ইনচার্জ, ওসি ডিবি, ডিআইও-১,ট্রাফিক ইন্সপেক্টর, আরওআই,নীলফামারী-কোর্ট পুলিশ পরিদর্শক, ইন্সপেক্টর অপরাধ সহ অন্যান্য কর্মকর্তাগণ।

জেলা পুলিশ,নীলফামারীর ওয়েবসাইট, পোস্ট লিংক,প্রবেশ করুন-
http://nilphamari.police.gov.bd/content/369.html

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!