অপরাধ ও দূর্ঘটনা

জিএমপির সদর থানাধীন দেশীপাড়া এলাকায় ক্লুলেস ডাবল মার্ডার মামলার রহস্য উদঘাটন

ঘটনায় জড়িত ০২(দুই)জন আসামী গ্রেফতার।

এম এ হানিফ রানা, স্টাফ রিপোর্টার

গাজীপুর সদর থানাধীন দেশীপাড়া বিমান বাহিনীর টেক এলাকায় গত ২৪ নভেম্বর সন্ধ্যায় দুটো অজ্ঞাতনামা লাশ পাওয়া যায়। পরে স্থানীয় জনগণের তথ্যের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে এসে তথ্য প্রযুক্তির সহায়তায় অজ্ঞাতনামা ভিকটিমের পরিচয় সনাক্ত করে।প্রাথমিকভাবে জানা যায় যে, ভিকটিম এর নাম ফেরদৌসী (৩০),পিতা:বাছির উদ্দিন ব্যাপারী,নরুন বাজার,কালীগঞ্জ, গাজীপুর ও তার মেয়ে তাসমীয়া(৫)।

পরিচয় সনাক্ত হওয়ার পর থেকেই সদর থানা পুলিশ হত্যা রহস্য উন্মোচন করার নিমিত্তে বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্য যাচাই-বাছাই করে আসামী গ্রেফতার করার জন্য ঢাকা ও গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানের ফলশ্রুতিতে আসামী ১)জাহিদুল ইসলাম খান(২১), পিতা সাত্তার খান সাং সালদিয়া, থানাঃকালীগঞ্জ জেলাঃগাজীপুর কে সালদিয়া থেকে গ্রেফতার করা হয় এবং জাহিদুল ঘটনার সাথে নিজের সম্পৃক্ততা পুলিশের কাছে স্বীকার করে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে ২)মো: মহিউদ্দীন ওরফে বাবু(৩৫),পিতা মনির হোসেন,সাং সালদিয়া,কালিগঞ্জ ,গাজীপুরকেও তার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়েছে।

আসামিদের দেখানো মতে ভিকটিমের ব্যবহৃত ব্যাগ এবং হত্যায় ব্যবহৃত দুটি ছুরি উদ্ধার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Related Articles

Back to top button