জাতীয়লিডস্বাস্থ্য ও চিকিৎসা

চিকিৎসার জন্য দেশ ছাড়লেন নোয়াখালীর মেয়র কাদের মির্জা

 

নিজস্ব প্রতিবেদক

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রের উদ্দেশ্য দেশ ত্যাগ করেছেন
আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোরে তিনি কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।
সফরসঙ্গী হিসেবে রয়েছেন নিউইয়র্ক সিটি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী ও তার ছেলে নোয়াখালী জেলা ছাত্রলীগের সহসভাপতি মির্জা মাশরুর কাদের তাশিক।
এর আগে গত মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যা ৭টায় রাজধানীর ধানমন্ডির প্রান্তিক ভবনে বড়ভাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন কাদের মির্জা।
নিজের ফেসবুকে দেয়া এক পোস্টে এসব তথ্য জানিয়েছেন কাদের মির্জা নিজেই। সামাজিক মাধ্যমে পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে, ভাই ওবায়দুল কাদেরের সঙ্গে তার বাসার অভ্যর্থনা কক্ষে অবস্থান করছেন তিনি। দুজনেই সামাজিক দূরত্ব মেনে বসে আছেন। দুজনের মুখেই মাস্ক।
পরে কাদের মির্জা ফেসবুকে লিখেছেন, ‘চিকিৎসার জন্য আমেরিকার উদ্দেশে রওনা হওয়ার আগে আমার শ্রদ্ধেয় বড় ভাই জননেতা ওবায়দুল কাদের এমপির সঙ্গে সাক্ষাৎ করে দোয়া নিই। এ সময় কোম্পানীগঞ্জের বিরাজমান রাজনৈতিক অস্থিরতা স্থিতিশীল করার লক্ষ্যে আলোচনা হয়। সকলে ধৈর্যবান হয়ে শান্তির লক্ষ্যে কাজ করুন। শান্তি প্রতিষ্ঠার জন্য যে যার অবস্থান থেকে সহযোগিতা করুন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’
এর আগে গত ১০ জুন ভোরের ফ্লাইটে আবদুল কাদের মির্জার যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। কিন্তু আগের দিন সন্ধ্যায় তিনি হঠাৎ মত বদলান। তখন দাবি করেন, তার অনুসারীদের হত্যার পরিকল্পনা করেছে প্রতিপক্ষ। তাই তিনি অনুসারীদের নিরাপত্তার কথা চিন্তা করে যুক্তরাষ্ট্র যাওয়ার সিদ্ধান্ত বাতিল করেছেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!