অপরাধ ও দূর্ঘটনাসারাবাংলা

চাঁপাইনবাবগঞ্জের মহিপুরে একতা ট্রাভেল্সের সড়ক দুর্ঘটনা

নয়ন ঘোষ ঃ চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার অন্তর্গত ২নং গোবরাতলা ইউনিয়নের প্রাণকেন্দ্র মহিপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে।জানা যায় যে, ২২-০১-২০২২ইং শনিবার আনুমানিক ভোর ০৫:০০ ঘটিকার সময় রহনপুর থেকে ছেড়ে আসা মেসার্স একতা ট্রাভেল্স মহিপুর গ্রামীন টাওয়ারের ব্যাকটি ঘুরতে গেলে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে এবং একতা ট্রাভেল্স রাস্তার বাইরে ছিটকে উল্টে যায়। জানা গেছে, ওই সময় বাসে কোনো যাত্রী ছিলোনা, ছিলো শুধু গাড়ী চালক ও হেলপার কিন্তুু তাদের কোনো দেখা পাওয়া যায়নি।

স্থানীরা জানান, ফজরে আজানের পর অনেক কুয়াশা পড়ছিলো এবং রাস্তায় কেউ ছিলোনা। তখন দেখি একটি গাড়ী অনেক গতিতে এগিয়ে আসছে এবং টার্নিং ঘুরার সময়ও একি গতি ছিলো তাই এতো বড় একটা দুর্ঘটনা যাত্রীথাকলে যে কি হতো আল্লাহ ভালো জানেন।

এই বিষয়ে বাংলাদেশ মানবাধিকার কমিশন চাঁপাইনবাবগঞ্জ সদর সাধারন সম্পাদক মোঃ আবু হানজালা জানান,
চাঁপাইনবাবগঞ্জের অন্তর্গত রহনপুর লাইন সড়কে মহিপুর মোড় সংলগ্ন গ্রামীন টাওয়ারের টার্নিং টি সরু হওয়ার কারনেই এমন দৃশ্য দেখতে হয় বিশ্ববাসীকে। এর পুর্বেও এই টার্নিংয়ে অসংখ্য দুর্ঘটনা ঘটেছে শুধু মাত্র রাস্তাটি টার্নিং অনুযায়ী রাস্তা সরু হওয়ার কারনে।

তিনি আরো জানান,আমরা জানিনা হয়তোবা এই রাস্তার টার্নিং যতদিন পর্যন্ত বাড়ানো না হবে ততদিন পর্যন্ত কত দুর্ঘটনা আর কত তাজা প্রানের লাশ দেখতে হবে। তাই আমি সরকারের দৃষ্টি আকর্ষন করে বলবো যে, এই রাস্তা নির্মানের কাজে যারা নিয়জিত আছেন তারা যেন এই টার্নিং টি মেরামত করেন তাহলে হয়তোবা এই রকম দুর্ঘটনা আর আমাদের দেখতে হবেনা।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!