নগরজীবনপ্রশাসনলিডসারাবাংলা

ঘরমুখো মানুষের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করতে সংশ্লিষ্ট সকলকে একযোগে কাজ করতে হবে- পুলিশ কমিশনার জিএমপি

এম এ হানিফ রানা

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর-২০২২ উপলক্ষ্যে
আজ ২৪ এপ্রিল ২০২২ খ্রিঃ বেলা ১১.৩০ ঘটিকায় গাজীপুর মেট্টোপলিটন পুলিশ কর্তৃক আয়োজিত
আইন-শৃঙ্খলা বিষয়ক সংক্রান্ত সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন, সম্মানিত পুলিশ কমিশনার জনাব খন্দকার লুৎফুল কবির বিপিএম পিপিএম মহোদয়।

মতবিনিময়কালে এ সময় তিনি বলেন, মুসলিম ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদযাপন নিশ্চিত করতে হলে ঘরমুখো মানুষের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করতে হবে। এর জন্য আমাদেরকে ঘরমুখো মানুষ সহ সর্বসাধারণের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার লক্ষ্যে সার্বিক যোগাযোগ ব্যবস্থা, ট্রাফিক ব্যবস্থাপনা, পরিবহনের এন্ট্রি-এক্সিট পয়েন্ট, পার্কিং ব্যবস্থা, করে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করতে হবে।

এ সময় জিএমপি পুলিশ কমিশনার আমন্ত্রিত গাজীপুরস্থ সকল ইউনিট প্রধানদের একযোগে সকলের সাথে পারস্পরিক সমন্বয় সাধন করে জননিরাপত্তা নিশ্চিতকল্পে একসাথে কাজ করার নির্দেশ প্রদান করেন।

এসময়ে উক্ত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব বরকত উল্লাহ খান বিপিএম (সেবা), জনাব,এস এম শফিউল্লাহ পিপিএম, পুলিশ সুপার গাজীপুর, জনাব শেখ রিয়াজুল হক, এসপি সিআইডি গাজীপুর (মেট্টোঃ ও জেলা),
জনাব মোহাম্মদ মাকসুদুর রহমান এসপি পিবিআই গাজীপুর, জনাব ছালেহউদ্দিন, কমান্ডেন্ট আই এস টিসি গাজীপুর,
জনাব জালাল উদ্দিন, অতিঃপুলিশ সুপার আইপি -২ গাজীপুরসহ গাজীপুরস্থ পুলিশ ইউনিটের প্রতিনিধি গন ও জিএমপি’র অন্যান্য শীর্ষ কর্মকর্তা বৃন্দ।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!