অপরাধ ও দূর্ঘটনাঢাকাব্রেকিংসারাবাংলা

গাজীপুর শহীদ নিয়ামত সড়কে গৃহবধূকে শ্বাসরুদ্ধ করে হত্যা

এম এ হানিফ রানা, স্টাফ রিপোর্টারঃ গাজীপুরে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। নিহতের নাম রোজিনা আক্তার।

এই বর্বরোচিত হত্যাকান্ডটি ঘটে গাজীপুর সিটির ২৬ নং ওয়ার্ডের, শহীদ নিয়ামত সড়ক, টেক ভাড়ারিয়া নামক একলায়। নিহতের ভাতিজা সোহেল রানা ( ২০) জানান, গতকাল ৭ জুলাই স্বামী সেলিম ( ৪০) এর সাথে পারিবারিক কলহের জের ধরে ঝগড়া সৃষ্টি হয় এবং খবর পেয়ে সে গাজীপুর নিয়ামত সড়ক তার ফুফুর বাসায় আসে। রাতে স্হানীয় মুরব্বিরা চেষ্টা করেন তাদের সমস্যার সমাধান করার জন্য। কিন্তু তারা সঠিক সিদ্ধান্তে না আসতে পারায় রোজিনা তার রুমে অবস্হান করেন এবং সেলিম বাহিরে চলে যান।
পরে সকাল বেলা দশটার দিকে ভীতরে ফ্যান চলছিলো কিন্তু বাহিরে তালা মারা দেখে উপরে ভেন্টিলেটর দিয়ে তাকিয়ে দেখেন মুখে বালিশ চাপা অবস্থায় লাশ পরে আছে। তালা ভেঙ্গে ভীতরে প্রবেশ করলে মৃত রোজিনা আক্তারের লাশ পরে থাকতে দেখেন সবাই। গলায় একটা কাপড় পেচানো এবং মুখ ও মাথা বালিশ চাপা ছিলো। ধারনা করছে বালিশ চাপা দিয়ে হত্যা করতে পারে। এই খবর পেয়ে সদর থানা পুলিশ ও পিবিআই এর পুলিশ সদস্যরা আসেন এবং সকল কিছু সম্পাদন করে লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়। এবং তারা ধারনা করছেন পারিবারিক কলহের কারনে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে।
নিহতের বাড়ি ময়মনসিংহ নান্দাইল থানার লোহিতপুর গ্রামের মৃত সামেদ সরকার এর মেয়ে। তার আগের ঘড়ের একটা বাচ্চা আছে ৬ বছরের। এবং স্বামী সেলিম পেশায় রিক্সা চালক। তার বাড়ি কিশোরগন্জে। এই ঘটনার পর থেকেই স্বামী সেলিম পলাতক রয়েছেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!