লিডসারাবাংলা

গাজীপুরে শিক্ষার্থীয় ৩০% সিলেবাস ও গ্রুপ ভিত্তিক তিন বিষয়ে পরিক্ষার দাবিতে সড়ক অবরোধ

এস এম লুৎফর রহমান, জেলা প্রতিনিধি, গাজীপুর

আজ ৯ ডিসেম্বর ২০২১ তারিখ গাজীপুর মহানগরীর সদর (মেট্রো) থানাধীন বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট এর গেটের কাছাকাছি এলাকা হতে শুরু করে শিববাড়ি মোড় হয়ে মিছিল নিয়ে এসে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীয় ৩০%সিলেবাস ও গ্রুপ ভিত্তিক তিন বিষয়ে পরীক্ষা নেওয়ার দাবীতে গাজীপুর মহানগরে অবস্থিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীরা জেলা প্রশাসকের কার্যালয়, গাজীপুর এর সামনের সড়ক অবরোধ করলে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এই পরিস্থিতি উদ্ভূত হলে জনাব ওয়াসিউজ্জামান চৌধুরী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসন, গাজীপুর এবং জনাব রেজোয়ান আহমেদ,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ- উত্তর), গাজীপুর মেট্রোপলিটন পুলিশ দ্রুত সমন্বিত পদক্ষেপ নেন। তারা শিক্ষার্থীদের শান্ত করতে সক্ষম হয়।
শিক্ষার্থীরা এরপর সড়ক অবরোধ প্রত্যাহার করে তাদের পক্ষ থেকে একটি আবেদনপত্র জেলা প্রশাসক, গাজীপুর মহোদয়ের প্রতিনিধির কাছে দিয়ে স্থান ত্যাগ করে। এরপর উক্ত সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এসময় জেলা প্রশাসন, গাজীপুর এবং গাজীপুর মেট্রোপলিটন পুলিশ এর প্রতিনিধিদের সাথে জনাব রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা, সদর (মেট্রো) থানা ও তার ফোর্স এবং ব্যাটেলিয়ন আনসার সদস্যগণ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button
error: Alert: Content selection is disabled!!