অপরাধ ও দূর্ঘটনাসারাবাংলা

গাজীপুরে প্রাইভেটকার মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-৩

তারিকুল জুয়েল, গাজীপুরঃ
গাজীপুর মহানগরীর কোনাবাড়ী ফ্লাইওভারে প্রাইভেটকার মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। শিশুসহ আহত হয়েছেন আরও ২ জন। শুক্রবার (১৫ জুলাই) দুপুর পৌনে ১২ টার দিকে ওই দুর্ঘটনাটি ঘটে।
এঘটনায় নিহত রাজুর মেয়ে রাইসা (২) ও প্রাইভেট কারের চালক আশরাফুল আলম (৩৮) আহত হয়েছেন ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুর পৌনে ১২ টার দিকে কোনাবাড়ি ফ্লাইওভার দিয়ে একটি প্রাইভেট আসছিল। ঠিক অপর দিক দিয়ে উল্টো পথে একটি মোটরসাইকেলে ৪ জন গাজীপুরের দিকে যাচ্ছিলেন। এমন সময় প্রাইভেট কার ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মেটরসাইকেল আরোহী ২ জন ফ্লাইওভার থেকে ছিটকে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রাজু ও শাহিন ও শামিম মারা যায়। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।
নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশ কর্মকর্তা।
নিহতরা হলেন, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মরিচা গ্রামের আয়নালের ছেলে রাজু আহমেদ (২৭), বরগুনা জেলার বেতাগী থানার বেতাগী গ্রামের সেলিম মৃধার ছেলে শামীম মৃধা (৩০) এবং নীলফামারী জেলার সদর থানার রাবের তল গ্রামের রহিম আলীর ছেলে শাহিনুর রহমান (৩০)। তাড়া সকলেই কোনাবাড়ী থানাধীন দেউলিয়াবাড়ী ভাড়া বাসায় বসবাস করতেন।

Related Articles

Back to top button